Saturday 29th of April 2017

সদ্য প্রাপ্তঃ

শাকিব প্রসঙ্গে ক্রিকেটার সাকিবের স্ত্রী শিশিরকে টানলেন অপু * ভারতের একটি বিয়ে যা সিনেমাকেও হার মানালো * ৩০ হাজার টাকার সোলার ৫৬ হাজার টাকা! * রাজশাহীতে পুলিশের সহকারী কমিশনারের ঝুলন্ত লাশ উদ্ধার * শুধু তোয়ালে গায়েই ক্যামেরার সামনে এলেন ক্যাটরিনা

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

মাত্র ৩০ সেকেন্ডেই দূর মাথাব্যথা!

লাইফস্টাইলডেস্ক । তারিখঃ ১৬.০৫.২০১৬

আমাদের অনেকেরই প্রায়ই মাথাব্যথা হয়। অনেকেই আবার নানা করণে টেনশনে থাকি।

এই খারাপ লাগার অনুভূতিগুলো সত্যিই খুব যন্ত্রণা দেয় আমাদের।  ওষুধ খেলে এগুলো থেকে মুক্তি পাওয়া যায়, কিন্তু সেজন্য অনেক সময় লাগে। যদি এমন হয় মাত্র ৩০ সেকেন্ডে এই দুঃসহ যন্ত্রণা থেকে মুক্তি পাওয়া যায়, তাও আবার কোনো ওষুধ ছাড়াই। 

অসম্ভব মনে হচ্ছে? একদমই না বন্ধুরা। এটা সম্ভব। আমরা অনেকেই জানি, ব্যথা ও রোগ নিরাময় করার জন্য ব্যবহৃত প্রাচীন চিকিৎসা পদ্ধতি হচ্ছে আকুথেরাপি।  মানবদেহের রোগ নির্ণয়, রোগ নিরাময় এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ব্যবহার করা হয় আকুথেরাপি। শরীরে সুচের মতো চাপ প্রয়োগ করে আকুথেরাপি দেওয়া হয়।  

কিন্তু ভয় পাবেন না, আপনার মাথাব্যথা আর টেনশন থেকে মুক্তি পেতে মাথায় সুই ফোটাতে হবে না। মাত্র ৩০ সেকেন্ড বাম হাতের পয়েন্টে ডান হাতের আঙ্গুল দিয়ে ছবির মতো চাপ দিয়ে ধরে রাখুন।  আর মুহূর্তেই অনুভব করুন মাথাব্যথা কোথায় পালিয়েছে, আর দুশ্চিন্তাও উধাও!