Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হবে আজ

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ১০.০৬.২০১৮ 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

রোববার (১০ জুন) সচিবালয়ে অধস্তন আদালতের বিচারকদের ব্যবহারের জন্য প্রাইভেট কার এবং মাইক্রোবাস হস্তান্তর অনুষ্ঠানে তিনি একথা জানান।

আইনমন্ত্রী বলেছেন, তার ব্যক্তিগত চিকিৎসকরা ‘মাইল্ড স্ট্রোক’র যে কথা বলছেন তা খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে দেখা হবে। আজ তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হবে।

আনিসুল হক বলেন, খুব সম্ভবত গত পরশুদিন তিনি (খালেদা জিয়া) রোজা রেখেছিলেন। রোজা রাখার পর বিকেল ৩টা সাড়ে ৩টার দিতে হেলে পড়ে যাচ্ছিলেন তখন তার যে একটা লোক আছে ফাতেমা.. সে তাকে ধরে ফেলে এবং তাৎক্ষণিক জেলের ডাক্তাররা তাকে দেখেন। দেখার পর...তিনি যেহেতু রোজা রেখেছিলেন তার সুগার লেভেল কমে গিয়েছিল বলে তারা জানান। একটা চকলেট খাওয়ার পর তা রিভাইভ করে।

বিএসএমএমইউ-তে খালেদা জিয়াকে কখন নেয়া হবে- জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, আমি সময় জানি না। এদিকে গতকাল খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা তাকে দেখে এসে জানান, গত ৫ জুন বিএনপি চেয়ারপারসনের ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছিল। সেই কারণে তিনি পড়ে গিয়েছিলেন।