Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

খালেদা জিয়ার আপিল শুনানি একদিন পেছাল

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ০৮.০৭.২০১৮

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাবন্দি খালেদা জিয়ার জামিনের মেয়াদ বৃদ্ধি চেয়ে আবেদনের শুনানি পিছিয়ে আগামীকাল ৯ জুলাই দিন ঠিক করেছেন হাইকোর্ট।

ওইদিন দুপুর দুইটায় শুনানির জন্য সময় নির্ধারণ করেন দেন আদালত। আজ রবিবার খালেদা জিয়ার আইনজীবীদের করা আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ আদেশ দেন।

এর আগে গত মঙ্গলবার আপিল শুনানি মুলতবি রাখতে খালেদা জিয়ার করা আবেদন নিষ্পত্তি করে হাইকোর্ট আপিল শুনানির জন্য ৮ জুলাই দিন রেখেছিলেন।

আদালতে আজ আবেদনের পক্ষে শুনানি করেন এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। দুদকের পক্ষে ছিলেন খুরশিদ আলম খান। গত ১২ মার্চ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চার মাসের অন্তর্বর্তীকালীন জামিন দেন হাইকোর্ট। হাইকোর্টের দেওয়া জামিন আপিল বিভাগেও এক পর্যায়ে বহাল থাকে। কিন্তু অন্য মামলায় জামিন না পাওয়ায় এখনও কারাগারে রয়েছেন খালেদা জিয়া। এদিকে হাইকোর্টের দেওয়া চার মাসের জামিনের মেয়াদ প্রায় শেষের দিকে। এ অবস্থায় জিয়া অরফানেজ মামলায় জামিনের মেয়াদ বৃদ্ধি চেয়ে আবেদন করেছেন খালেদা জিয়ার আইনজীবী।