আজ সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

চাল দেওয়ার নামে লুটপাট বন্ধ করার আহ্বান বিএনপির

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৩.১০.২০১৬

বর্তমানে শাসক গোষ্ঠী ১০ টাকা কেজি দরে গরিবদের চাল দেওয়ার নামে সারাদেশে গরিবের চাল লুটপাট শুরু করেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

দলটি বলছে, প্রতারণার মাধ্যমে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করে সাধারণ মানুষকে ঠকিয়ে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও সমর্থকদেরকে মোটাতাজাকরণের যে প্রকল্প গ্রহণ করা হয়েছে তা শাসক গোষ্ঠীর জন্য বুমেরাং হবে।

বৃহস্পতিবার সকালে দলটির কেন্দ্রীয় কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এ অভিযোগ করেন।তিনি সরকারের প্রতি অহ্বান জানিয়ে বলেন, ১০ টাক কেজি দরে চাল বিক্রির যে অনিয়ম, লুটপাট ও দুর্নীতি চলছে তা অবিলম্বে বন্ধ করা হোক। সাথে সাথে বন্ধ করা হোক টিআর কাবিখার ৪০ দিনের কর্মসূচী, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতাসহ গরিবের হক নিয়ে দলীয়করণ দুর্নীতি ও কেলেঙ্কারী।