Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Star Cure

অচেনা মানুষ আমাকে তুলে নিয়ে যায়

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ১৩.০৫.২০১৫

বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী সালাহ উদ্দিন আহমেদ বলেছেন, ১০ মার্চ ঢাকার উত্তরা থেকে কিছু লোক তাকে অপহরণ করেছিল। অচেনা লোকজন তাকে রাজধানী ঢাকার উত্তরা থেকে তুলে নিয়ে যায়।

মেঘালয় পুলিশ গত সোমবার সালাহউদ্দিনকে গ্রেফতারের পর স্থানীয় একটি মানসিক হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা মানসিক কোনো সমস্যা না থাকার কথা জানালে তাকে অন্য একটি সরকারি হাসপাতালে নেয়া হয়।

হাসপাতাল স্থানান্তরের সময় সালাহউদ্দিন নিজেই বলেন, হ্যাঁ, আমিই বিএনপি নেতা সালাহউদ্দিন। অচেনা লোকজন আমাকে রাজধানী ঢাকার উত্তরা থেকে তুলে নিয়েছিল। আমি জানি না আমি কিভাবে এখানে এলাম।

সালাহউদ্দিন জানান, অপহরণের পর আর কি হয়েছিল কিছুই মনে করতে পারছি না।

প্রসঙ্গত, গত ১০ মার্চ রাতে সালাহউদ্দিন আহমেদকে উত্তরার একটি বাসা থেকে কিছু লোক তুলে নিয়ে যায়। এরপর দীর্ঘ দুইমাস ধরে তিনি নিখোঁজ ছিলেন। আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও তাকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করা হয়।

গতকাল মঙ্গলবার ভারতের মেঘালয়ের পাসতোর হিলসে মেঘালয় ইস্টিটিউট অব মেন্টাল হেলথ অ্যান্ড নিউরো সাইন্স (মিমহাস) হসপিটালের কর্তৃপক্ষ সালাহউদ্দিন আহমেদের স্ত্রীকে ফোন দেন। এ সময় সালাহউদ্দিন তার স্ত্রীকে পাসপোর্টসহ যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে দেশে ফেরার কথা জানান।