আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৩.০৯.২০১৭

সৌদি আরবে সফররত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের (এমপি) সাথে বৈঠক করেছেন সৌদি বাদশাহ সালমান

বিন আব্দুল আজিজ আলসৌদ। শনিবার স্থানীয় সময় দুপুরে পবিত্র মক্কা শরিফের মিনা প্যালেসে অনুষ্ঠিত এ বৈঠকে সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান উপস্থিত ছিলেন। চল্লিশ মিনিট ব্যাপী এই বৈঠকে বাংলাদেশ ও সৌদি আরবের দ্বিপাক্ষিক বিষয় নিয়ে আলোচনা হয়। এ সময় পার্টির চেয়ারম্যান সৌদি বাদশাহকে শ্রমিক নিয়োগসহ বাংলাদেশের বিভিন্ন খাতে বিনিয়োগের অনুরোধ জানান।

দুই নেতা ছাড়াও বৈঠকে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার (এমপি), দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, নাসরিন জাহান রত্না (এমপি)।

আগামী ৮ সেপ্টেম্বর এরশাদ দেশে ফিরবেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী এ তথ্য নিশ্চিত করেছেন।