Wednesday 1st of March 2017

সদ্য প্রাপ্তঃ

***ড্যান্ডি ডায়িং মামলায় খালেদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৭ এপ্রিল*৩৩ ঘন্টার জনদুর্ভোগ শেষে পরিবহন ধর্মঘট প্রত্যাহার***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

এরশাদকে জনতার কাতারে আসার আহ্বান লিংকনের

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৩.০৫.২০১৬

আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার আকণ্ঠ দুর্নীতিতে নিমজ্জিত এমন অভিযোগ করে এদের ছেড়ে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে জনতার কাতারে আসার আহ্বান জানিয়েছেন দলটির অপর অংশের (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য সাবেক সাংসদ আহসান হাবিব লিংকন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির এক মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এরশাদের প্রতি এ আহ্বান জানান তিনি।ভবন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ, সিমেন্টের পরিবর্তে মাটি ও খোয়ার পরিবর্তে রাবিশ দেয়ার প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
 
এরশাদের উদ্দেশে লিংকন বলেন, ‘আপনি অনেক নাটক করেছেন, আর নাটক করবেন না। তাছাড়া আপনার অনেক বয়সও হয়েছে। তাই এই ভোটারবিহীন সরকারকে আর সহায়তা না করে ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে পরিচালিত গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে শরিক হোন। জনতার কাতারে আসুন। কারণ, দেশবাসী ২০ দলীয় জোটের সঙ্গে রয়েছে।’
 
জাতীয় মানবাধিকার সমিতির মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- বিএনপির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে, একাংশ) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, এনডিপির যুগ্ম-মহাসচিব মো. ফরিদ উদ্দিন, তৃণমুল নাগরিক আন্দোলনের সভাপতি মফিজুর রহমান লিটন, মানবাধিকার জোটের মহাসচিব মিলন মল্লিক প্রমুখ।