আজ শনিবার, ২৭ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

'নির্দোষ প্রমাণের দায়িত্ব খালেদার নয় জয়ের'

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৪.০৫.২০১৬

রিজভী বলেছেন, সন্দেহজনক লেনদেনের উৎস সম্পর্কে জানতে চেয়েছেন খালেদা জিয়া।

এখন নির্দোষ প্রমাণের দায়িত্ব জয়ের। খালেদা জিয়ার নয়।বুধবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টন দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।চুরির মালের কথা প্রকাশ হওয়াতে জয় অস্তির হয়েছেন কিনা প্রশ্ন রাখেন রিজভী। তিনি বলেন, জয়ের অপকর্ম সামলাতে হিমশিম খাচ্ছেন হাসিনা। এসব অপকর্ম নিয়ন্ত্রণ করতে না পারলে বিরোধীদের উপর চেপে বসেন তিনি।

তিনি বলেন, হাসিনা দেশের কল্যাণের চেয়ের জয়ের কল্যাণের কাজে ব্যস্ত। মানুষ এখনো শেয়ার বাজারের লুট হওয়ার কথা ভুলে যায়নি। বাংলাদেশ ব্যাংক থেকে এত টাকা লুট হয়ে গেলো অথচ গভর্নরকে সততার সার্টিফিকেট দিলেন তিনি!তিনি আরো বলেন, জয়ের মধ্যে তার পিতার গুণাবলীর লেশমাত্র নেই। অন্য কারো গুণাবলী রয়েছে। ভদ্রতা প্রদর্শনের লেশমাত্র নেই। জয় কখনো দেশের প্রধানমন্ত্রী হলে ভদ্রলোকদের দেশে বাস করাই কঠিন হয়ে যায়।সম্প্রতি খালেদা জিয়ার বিরুদ্ধে কোটি টাকার মানহানির মিথ্যা মামলা দেয়া হয়েছে দাবি করে তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রিজভী।