আজ শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** নওগাঁ সদর উপজেলার বরুণকান্দিতে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে রাজধানী থেকে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে : র‍্যাব * কক্সবাজারে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণ শুরু করেছে সেনাবাহিনী * আশুলিয়ার পটুরিয়াবাজারে গ্যাসের লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ * ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ব্রিফকেস থেকে পুরুষের মৃতদেহ উদ্ধার * চুয়াডাঙ্গার দামুড়হুদায় গরুচোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা * বগুড়ায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেহেদী হাসানসহ আটক ১০ * চট্টগ্রামের ফৌজদারহাট থেকে ৪শ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

'নির্দোষ প্রমাণের দায়িত্ব খালেদার নয় জয়ের'

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৪.০৫.২০১৬

রিজভী বলেছেন, সন্দেহজনক লেনদেনের উৎস সম্পর্কে জানতে চেয়েছেন খালেদা জিয়া।

এখন নির্দোষ প্রমাণের দায়িত্ব জয়ের। খালেদা জিয়ার নয়।বুধবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টন দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।চুরির মালের কথা প্রকাশ হওয়াতে জয় অস্তির হয়েছেন কিনা প্রশ্ন রাখেন রিজভী। তিনি বলেন, জয়ের অপকর্ম সামলাতে হিমশিম খাচ্ছেন হাসিনা। এসব অপকর্ম নিয়ন্ত্রণ করতে না পারলে বিরোধীদের উপর চেপে বসেন তিনি।

তিনি বলেন, হাসিনা দেশের কল্যাণের চেয়ের জয়ের কল্যাণের কাজে ব্যস্ত। মানুষ এখনো শেয়ার বাজারের লুট হওয়ার কথা ভুলে যায়নি। বাংলাদেশ ব্যাংক থেকে এত টাকা লুট হয়ে গেলো অথচ গভর্নরকে সততার সার্টিফিকেট দিলেন তিনি!তিনি আরো বলেন, জয়ের মধ্যে তার পিতার গুণাবলীর লেশমাত্র নেই। অন্য কারো গুণাবলী রয়েছে। ভদ্রতা প্রদর্শনের লেশমাত্র নেই। জয় কখনো দেশের প্রধানমন্ত্রী হলে ভদ্রলোকদের দেশে বাস করাই কঠিন হয়ে যায়।সম্প্রতি খালেদা জিয়ার বিরুদ্ধে কোটি টাকার মানহানির মিথ্যা মামলা দেয়া হয়েছে দাবি করে তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রিজভী।