আজ বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** মেহেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১১ মামলার এক আসামির মৃত্যু * ক্রেতা সেজে দোকান থেকে মালামাল চুরির অভিযোগে চট্টগ্রামে তিন জন গ্রেপ্তার * দেশের চাহিদার ৯৮ শতাংশ ওষুধ স্থানীয়ভাবে উৎপাদিত হয়: সংসদে স্বাস্থ্যমন্ত্রী * লন্ডনে হামলাকারী দুইজনের নাম জানিয়েছে পুলিশ * সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি লতিফুর রহমান মারা গেছেন

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

রংপুরে বিএনপি-জামায়াতের ৪ কর্মীসহ গ্রেফতার ৫৯

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৫.০৫.২০১৬

রংপুর ও পীরগাছা থানায় নাশকতার অভিযোগে বিএনপি ও জামায়াত-শিবিরের ৪ কর্মীসহ ৫৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (০৫ মে) ভোররাতে রংপুরের ৮ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার জামায়াত-শিবির কর্মীরা হলেন- রংপুর কোতয়ালী থানার হরকলি গ্রামের জমির উদ্দিনের ছেলে শিবির কর্মী জাহিদুল ইসলাম জাহিদ (৩০) ও আশরতপুর এলাকার জালাল উদ্দিনের ছেলে এস এম আলম পান্না (২৮) ও পীরগাছা উপজেলার পরান গ্রামের আবুল কাসেমের ছেলে জামায়াত কর্মী মো.ফারুক (২৬) তামবুলপুর গ্রামের মৃত জকিল মিয়ার ছেলে আবদুল বাতেন মিয়া (৫৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এবি এম জাহিদুল ইসলাম ও পীরগাছা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান,নাশকতা ও হামলার অভিযোগে দায়ের করা মামল‍ায় জামায়াতের ৩ কর্মী বিএনপির ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিন বলেন, আসামিরা দীর্ঘদিন ধরে পলাতক থাকার তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে আসামিরা নিজ নিজ এলাকায় অবস্থান নিয়েছেন খবর পেয়ে অভিযান পরিচালনা করে ব‍ুধবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে রংপুর জেলহাজতে পাঠানো হয়।

তাদের বিরুদ্ধে নাশকতা, চুরি-ডাকাতি ও সন্ত্রাস বিরোধী আইনে মামলা রয়েছে।