Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ২৩.০৯.২০১৫

শিশু গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের মামলায় শাহাদাতকে এখনও কোথাও পাচ্ছে না পুলিশ। পরিবারও জানে না কোথায় অবস্থান করছেন পেসার শাহাদাত হোসেন।

মামলার তদন্ত কর্মকর্তা নাজমুল ইসলাম বলেছেন,‘আমরা শাহাদাতের বাবার বাসায় ও তার শ্বশুরের বাসায় অভিযান চালিয়েছি।৬ সেপ্টেম্বর মিরপুর থানায় শাহাদাত একটি জিডি করেন। জিডিতে তিনি বলেন, তার বাসার গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। একই দিন রাত ৮টার দিকে মিরপুরের পল্লবী এলাকা থেকে হ্যাপিকে উদ্ধার করে পুলিশ। মিরপুর থানায় নিয়ে যাওয়া হলে সেখানে হ্যাপি অভিযোগ করেন, শাহাদাতের বাসায় তার ওপর নির্যাতন চালানো হতো। পুলিশ হ্যাপিকে ঢাকা মেডিক্যাল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। পরে শিশু নির্যাতনের দায়ে শাহাদাতের বিরুদ্ধে খন্দকার মোজাম্মেল হক নামের এক ব্যক্তি থানায় মামলা দায়ের করেন। খন্দকার মোজাম্মেল হক বলেন,‘আমি আমার বাসার সামনে মেয়েটিকে দেখতে পাই। সে তখন গুরুতর আহত অবস্থায় ছিল। সে আমাকে বলে, তাকে শাহাদাত হোসেন নির্যাতন করেছে। তাকে নিয়ে থানায় যাই ও মামলা করি। এটা খুব দুঃখজনক যে তাকে(শাহাদাত) এখনো গ্রেপ্তার করা যায়নি।’
ক্রিকেট থেকে পেসার শাহাদাত হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত করেছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। বিসিবি আগেই জানিয়েছে, এ ঘটনায় তারা শাহাদাতের পাশে থাকবে না।