Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে জনতার ঢল

জাতীয় ডেস্ক | তারিখঃ ০৩.১০.২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে রাজধানীর বিভিন্ন সড়কে জনতার ঢল নেমেছে।

বিএনপি-জামায়াত ও তাদের আন্তর্জাতিক প্রভুদের ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দিতেই রাজপথে জনতার ঢল নেমেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ক্ষমতাসীন ১৪ দলীয় জোটের নেতারা। আজ শনিবার সকাল ১১টা থেকে বিমানবন্দরের সামনের সড়কসহ রাজধানীর বিভিন্ন সড়কে ১৪ দলের নেতাকর্মীরা সমবেত হন। দেশের জনগণের জন্য বিশাল অর্জন বয়ে আনায় প্রধানমন্ত্রীর অভিনন্দন জানাতে সব শ্রেণি-পেশার মানুষকে জাতীয় পতাকা হাতে রাজপথে দাঁড়ানোর আহ্বান জানান তারা।
১৪ দলের আহ্বানে সাড়া দিয়ে ফেস্টুন, ব্যানার, পোস্টারসহ ঢাক-ঢোল বাজিয়ে পেশাজীবী সমন্বয় পরিষদ, প্রকৌশলী, চিকিৎসক, কৃষিবিদ, ডিপ্লোমা প্রকৌশলী, আইনজীবী, সাংবাদিক, শিক্ষক নেতৃবৃন্দ, ক্রীড়া ব্যক্তিত্ব, সংস্কৃতিকর্মী, সম্মিলিত সাংস্কৃতিক জোট, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নারী সংগঠন ও মুক্তিযোদ্ধা সংসদের নেতারাসহ সর্বস্তরের মানুষ বিভিন্ন স্পটে সমবেত হয়েছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতিসংঘের পরিবেশবিষয়ক সর্বোচ্চ সম্মাননা চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ পুরস্কার এবং আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের দেওয়া আইসিটি অ্যাওয়ার্ড প্রাপ্তিতে তাকে এ সংবর্ধনা দেওয়া হচ্ছে। জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলায় সুদূরপ্রসারী পদক্ষেপ নেওয়া এবং তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশ ব্যাপক সফলতা অর্জন করার স্বীকৃতি হিসেবে বাংলাদেশ প্রধানমন্ত্রীকে এ দুটি পুরস্কারে ভূষিত করা হয়েছে।
জাতিসংঘের সাধারণ পরিষদ অধিবেশনে যোগদান শেষে আজ শনিবার সকাল ১১টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। দুপুর দেড়টায় শেখ হাসিনা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন পর্যন্ত জনসমাগম ঘটিয়ে তাকে স্বাগত জানানো ও সংবর্ধনা দেওয়া হবে।