আজ বুধবার, ২৪ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

দুই মামলায় খালেদাসহ ৫১ জনের বিরুদ্ধে চার্জশিট

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১১.০৫.২০১৬

রাজধানীর দারুসসালাম থানার দুই মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ৫১ জনের বিরুদ্ধে পৃথক দু’টি চার্জশিট দিয়েছে পুলিশ। 

বুধবার (১১ মে) বিকেলে দারুসসালাম থানার উপপরিদর্শক (এসআই) শহিদুর রহমান ও আব্দুর রাজ্জাক পৃথক দুটি চার্জশিট জমা দেন। মামলা নম্বর ৪(৩)১৫ ও ৮(২)১৫।

খালেদা জিয়া ছাড়াও চার্জশিটের অন্যতম আসামিরা হলেন- বিএনপি নেতা আমান উল্লাহ আমান, মীর সরাফত আলী সপু, হাবিব-উন নবী খান সোহেল ও আশিফা আশরাফি পাপিয়া প্রমুখ।

ঢাকা সিএমএম আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা জাহাঙ্গীর আলম এ তথ্য জানান। ২০১৫ সালের ০৪ ফেব্রুয়ারি ও ০৩ মার্চ দারুসসালাম থানার শাহআলী মাজার ও গাবতলী বাসস্ট্যান্ডের কাছে নাশকতার অভিযোগে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছিল।