Saturday 3rd of December 2016

সদ্য প্রাপ্তঃ

***বাংলাদেশ ভারত সীমান্তে স্মার্ট বেড়া,উঠিয়ে নেওয়া হচ্ছে বিএসএফ টহল***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

UCB Debit Credit Card

নাম বদলে আত্মপ্রকাশ করার প্রশ্নই আসে না: জামায়াত

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৩.০৫.২০১৬

জামায়াতের নাম বদল কিংবা নতুন নামে আত্মপ্রকাশ করার প্রশ্নই আসে না বলে জানিয়েছে দলটি।

বৃহস্পতিবার সন্ধ্যায় দেওয়া জামায়াতের এক বিবৃতিতে এ কথা বলা হয়েছে।
জামায়াতের নাম বদল বা নতুন নামে আত্মপ্রকাশের বিষয়ে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়ে ওই বিবৃতিটি দেওয়া হয়।
জামায়াতের কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মো.তাসনীম আলম বিবৃতিতে বলেন,তারা দেশের একটি আইনানুগ বৈধ রাজনৈতিক দল। সরকারের বাধা-বিপত্তি, জুলুম-নির্যাতন উপেক্ষা করে জামায়াত প্রকাশ্যে আইনানুগভাবে সাংগঠনিক ও রাজনৈতিক তৎপরতা চালিয়ে যাচ্ছে। 

বিবৃতিতে আশা প্রকাশ করা হয়,জামায়াতে ইসলামী আইনানুগভাবেই চলতে থাকবে। কাজেই জামায়াতের নাম বদল কিংবা নতুন নামে আত্মপ্রকাশ করার প্রশ্নই আসে না।বিবৃতিতে বলা হয়,পত্রিকাগুলো জামায়াতে ইসলামী নিয়ে যে সিন্ডিকেটেড রিপোর্ট প্রকাশ করেছে সেগুলোর কোনও ভিত্তি নেই। জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির হীনউদ্দেশ্যেই এই সিন্ডিকেটেড রিপোর্টগুলো প্রচার করা হয়েছে।

বিবৃতিতে দাবি করায়,জামায়াতে ইসলামী নিয়মতান্ত্রিক,গণতান্ত্রিক ধারার রাজনীতিতে বিশ্বাসী একটি ইসলামী সংগঠন। জামায়াতে ইসলামী এর গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হয়ে আসছে। বর্তমান জালেম সরকার জামায়াতে ইসলামীর আমির শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীকে ও সেক্রেটারি জেনারেল শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে ষড়যন্ত্র করে পরিকল্পিতভাবে হত্যা করেছে।
এতে আরও দাবি করা হয়,এ কারণে জামায়াতে ইসলামী সংগঠনের ভারপ্রাপ্ত আমির মকবুল আহমদ ও ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের নেতৃত্বে পরিচালিত হচ্ছে। সংগঠনের গঠনতন্ত্র মোতাবেকই যথাসময়ে আমিরে জামায়াতের নির্বাচন অনুষ্ঠিত হবে এবং আমিরে জামায়াত সেক্রেটারি জেনারেল নিয়োগ করবেন। সুতরাং এ নিয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনও অবকাশ নেই।