আজ বুধবার, ২৪ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

জাতীয় পার্টির সম্মেলনে তীব্র যানজট

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৪.০৫.২০১৬

জাতীয় পার্টির সম্মেলনকে কেন্দ্র করে রাজধানীর শাহবাগ ও মৎস্যভবন এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

সকাল ৯টার পর থেকে এসব এলাকায় যানজট সৃষ্টি হতে থাকে। পুলিশ মৎস্যভবন থেকে সকল প্রকার যান ঘুরিয়ে দিচ্ছে। অন্যদিকে হোটেল রূপসী বাংলা মোড় এলাকা থেকে গাড়ি ঘুরিয়ে দিয়ে মিন্টু রোড দিয়ে প্রবেশের নির্দেশনা দেয়া হচ্ছে।
সম্মেলন উপলক্ষে সকাল থেকেই দেশের বিভিন্ন জেলা থেকে পার্টির কাউন্সিলর এবং ডেলিগেটরা মিছিল নিয়ে সম্মেলনস্থল অাসতে থাকেন। সম্মেলন অাসা অাগন্তুকরা বাস, মাইক্রোবাস নিয়ে অাসায় এবং তা রাস্তার দু`পাশে রেখে দেয়ায় যানজট আরো তীব্র হয়।
উল্লেখ্য, জাতীয় পার্টির অষ্টম জাতীয় সম্মেলন আজ শনিবার অনুষ্ঠিত হচ্ছে। রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তন ও পাশের মাঠে অনুষ্ঠিত হচ্ছে এ সম্মেলন।
প্রথম পর্বে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাধারণ সম্মেলন, দুপুর ২টা থেকে মিলনায়তনে কাউন্সিলরদের নিয়ে মূল সম্মেলন অনুষ্ঠিত হবে। দ্বিতীয় পর্বে জাতীয় পার্টির ৭৬টি সাংগঠনিক জেলা থেকে ১৯ হাজার ৭শ’ কাউন্সিলর ঘরোয়া অধিবেশনে উপস্থিত থাকবেন।
ডেলিগেট থাকবেন আরো প্রায় ৫০ হাজার। কাউন্সিলে সারাদেশ থেকে আসা কাউন্সিলরদের মতামত নিয়ে নেতা নির্বাচনসহ রাজনৈতিক এবং সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে এবং গঠনতন্ত্রের প্রয়োজনীয় সংশোধনী আনা হবে।