Tuesday 21st of February 2017

সদ্য প্রাপ্তঃ

****ব্লগার রাজীব হায়দার হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও ফাঁসির দণ্ড পাওয়া রেদোয়ানুল আজাদ রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ * সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১৭ গুণীর হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী* নির্বাচনের আগেই সমমনাদের নিয়ে নতুন জোট গঠনের ঘোষণা এইচ এম এরশাদের***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

'ফিরে আসুন, সম্মানজনক স্থানে রাখবো'

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৪.০৫.২০১৬

ক্ষোভ ও অভিমান নিয়ে যারা জাতীয় পার্টি ছেড়ে অন্য দলে চলে গেছেন তাদেরকে আবার দলে ফিরে আসার আহ্বান জানিয়েছেন বর্তমান সংসদের বিরোধী দলীয় নেত্রী ও পার্টির কো চেয়ারম্যান রওশন এরশাদ।

তিনি বলেছেন, আপনারা পার্টিতে ফিরে আসুন, আপনাদেরকে সম্মানজনক স্থানে রাখবো। একসঙ্গে কাজ করে দলকে শক্তিশালী করবো।শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত দলের অষ্টম কাউন্সিলে তিনি এসব কথা বলেন। অতীতে জাতীয় পার্টির নানা অবদানের কথা উল্লেখ করে রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টি যখন ক্ষমতায় ছিল তখন বিকেএসপি গঠন করা হয়েছে। টেনিস ফেডারেশন, ফুটবল ফেডারেশন গড়ে তুলেছিলেন এরশাদ।তিনি বলেন, জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে সব বাধা উপেক্ষা করে বাহিনীর সদস্যদেরকে পাঠিয়েছিলেন এরশাদ। এ পদক্ষেপ জাতীয় পার্টি নিয়েছে। রাস্তাঘাট-ব্রিজ নির্মাণ করেছে জাতীয় পার্টি। অতীত থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।রওশন বলেন, বিভাগীয় লেভেলে হাইকোর্টের বেঞ্জ নিলে মানুষ উপকৃত হবে। মামলার জট কমবে। আমরা অসাম্প্রদায়িক দেশ গড়ে তুলতে চাই। আমাদের কোথায় দুর্বলতা আছে তা খুঁজে বের করতে হবে।রাজনীতিতে ছাত্রদের অংশগ্রহণ না করাই ভালো উল্লেখ করে তিনি বলেন, পড়াশুনা শেষ করে জাতীয় রাজনীতিতে আসতে হবে। পড়াশুনায় থাকা অবস্থায় রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়ালেখার ক্ষতি যেন না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।রওশন এরশাদ আরো বলেন, জীবনের শেষ প্রান্তে এসেছি। মৃত্যুর আগে জাতীয় পার্টিকে শক্তিশালী হিসেবে দেখে যেতে চাই। মাটি ও মানুষের কাছে গিয়ে লাঙ্গলের কথা বলার জন্য দলটির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।