Tuesday 25th of April 2017

সদ্য প্রাপ্তঃ

*** বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত * রাজধানীতে কালবৈশাখীর ছোবল * আজ পবিত্র শবে মেরাজ * ৪ বছর পরও রানা প্লাজায় আর্তনাদ * রাজধানীতে যুবককে পিটিয়ে হত্যা * ঢাবিতে ফের সংঘর্ষে ছাত্রলীগ * যুবদল-ছাত্রদলের কমিটি গঠনের নির্দেশ খালেদার **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

'খালেদা জিয়া গণতন্ত্রের শত্রু'

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৪.০৫.২০১৬

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সাম্প্রতিককালে বেগম খালেদা জিয়া এবং বিএনপির জঙ্গি, রাজাকার, আগুন সন্ত্রাসী এবং খুনিদের সংযোগের সঙ্গে ইহুদি সংযোগের সম্পর্কটা প্রকাশ পেয়েছে।

বেগম খালেদা জিয়া ইসলাম, জাতি ও গণতন্ত্রের শত্রু। তাই বেগম খালেদার সঙ্গে গণতন্ত্র যায় না।শনিবার বেলা ১১ টায় মিরপুরের তালবাড়িয়া সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো প্রতিহিংসা শেখ হাসিনা সরকারের নেই। বরং খালেদা জিয়া সাত বছর ধরে জঙ্গি তাণ্ডব ও দেশি-বিদেশি মহলের সঙ্গে চক্রান্ত করে সরকারের অগ্রযাত্রাকে আটকানো ও অবৈধ পথে সরকার পতনের চেষ্টা করেছে।ইনু বলেন, ৭১’র গণহত্যার কথা যেমন জাতি ভুলেনি তেমনি ৯৩ দিনের আগুন দিয়ে মানুষ পোড়ানোর ঘটনা জাতি কোনো দিন ভুলবে না।তিনি আরও বলেন, ৭১’র গণহত্যার যুদ্ধপরাধীদের রেহাই দেয়া হয়নি। তেমনি মানুষ পোড়ানোর জন্য কাউকে রেহাই দেয়া হবে না। সুতরাং বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো মামলা উদ্দেশ্য প্রণোদিতভাবে সরকার দেয়নি। এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন, তালবাড়িয়া ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক আরিফ ইসলামসহ ইউনিয়ন জাসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।