আজ বুধবার, ২৪ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

'খালেদা জিয়া গণতন্ত্রের শত্রু'

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৪.০৫.২০১৬

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সাম্প্রতিককালে বেগম খালেদা জিয়া এবং বিএনপির জঙ্গি, রাজাকার, আগুন সন্ত্রাসী এবং খুনিদের সংযোগের সঙ্গে ইহুদি সংযোগের সম্পর্কটা প্রকাশ পেয়েছে।

বেগম খালেদা জিয়া ইসলাম, জাতি ও গণতন্ত্রের শত্রু। তাই বেগম খালেদার সঙ্গে গণতন্ত্র যায় না।শনিবার বেলা ১১ টায় মিরপুরের তালবাড়িয়া সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো প্রতিহিংসা শেখ হাসিনা সরকারের নেই। বরং খালেদা জিয়া সাত বছর ধরে জঙ্গি তাণ্ডব ও দেশি-বিদেশি মহলের সঙ্গে চক্রান্ত করে সরকারের অগ্রযাত্রাকে আটকানো ও অবৈধ পথে সরকার পতনের চেষ্টা করেছে।ইনু বলেন, ৭১’র গণহত্যার কথা যেমন জাতি ভুলেনি তেমনি ৯৩ দিনের আগুন দিয়ে মানুষ পোড়ানোর ঘটনা জাতি কোনো দিন ভুলবে না।তিনি আরও বলেন, ৭১’র গণহত্যার যুদ্ধপরাধীদের রেহাই দেয়া হয়নি। তেমনি মানুষ পোড়ানোর জন্য কাউকে রেহাই দেয়া হবে না। সুতরাং বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো মামলা উদ্দেশ্য প্রণোদিতভাবে সরকার দেয়নি। এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন, তালবাড়িয়া ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক আরিফ ইসলামসহ ইউনিয়ন জাসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।