Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ১৭.০১.২০১৮

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপনির্বাচন হাইকোর্টের আদেশে স্থগিত হওয়ার বিষয়ে সরকারের কোনো ভূমিকা নেই বলে জানিয়েছেন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কাদের বলেছেন, সবকিছুতে সরকারের যোগসাজশ আবিষ্কার করেন কেন? আওয়ামী লীগ কাউন্সিলর প্রার্থীদের নামও চূড়ান্ত করেছিল, যা অন্য কোনো দল করতে পারেনি। তিনি বলেন, এখানে সরকারের যোগসাজশের কোনো বিষয় নেই। আমরা এই নোংরা পলিটিক্স করি না, এতে বিশ্বাসও করি না।

বুধবার হাইকোর্টের আদেশের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী এমন মন্তব্য করেন। কাদের বলেন, হাইকোর্ট এ নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করেছেন। হাইকোর্টের এ সিদ্ধান্ত যতক্ষণ বহাল থাকবে, এ সময়ের মধ্যে কাউন্সিলরদের নামের তালিকা প্রকাশ করা হলে হাইকোর্টের আদেশ অমান্য করা হবে। তিনি বলেন, তাই কাউন্সিলরদের নাম এ মুহূর্তে ঘোষণা করা হবে না। হাইকোর্টের সিদ্ধান্ত পরিবর্তন হলে আমাদের প্রস্তুতকৃত তালিকা আমরা প্রকাশ করব।

আনিসুল হকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচন এবং দুই সিটিতে নতুন যুক্ত হওয়া ৩৬টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কউন্সিলর নির্বাচনের জন্য ৯ জানুয়ারি তফসিলে এবং ২৬ ফেব্রুয়ারি ভোটের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।