Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Star Cure

তথ্যপ্রযুক্তি ডেস্ক | তারিখঃ ২৪.১২.২০১৮

হোন্ডা সিবি হর্নেট ১৬০আর মডেলের বাইকে সেলিব্রেশন বেনিফিট অফারের ঘোষণা করেছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড।

১৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া অফারটি চলবে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত। এই আফারের আওতায় হোন্ডার যেকোনো অথোরাইজড ডিলার থেকে বাইকটি কিনলে পাবেন ফ্রি রেজিস্ট্রেশন। এ ছাড়াও থাকছে টি-শার্ট, জ্যাকেট, ইঞ্জিন ওয়েল এবং রিস্ট ব্যাগ। এসব কিছুর মূল্যমান ১৫ হাজার ২০৮ টাকা।

অফারের ফ্রি ২ বছরের রেজিস্ট্রেশন ফি যা ১২ হাজার ৭৩ টাকা সমমানের। গিফট আইটেম যেমন টি-শার্ট, জ্যাকেট, ওয়েস্ট ব্যাগ, এবং ১ লিটারের হোন্ডা ইঞ্জিন অয়েলের মূল্যমান ৩ হাজার ১৩৫ টাকা সমমানের। হোন্ডা সিবি হর্নেট ১৬০আর মডেলে আছে ১৬৩ সিসির একটি এয়ারকুলড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা ১৫.১ বিএইচপি শক্তি এবং ১৪.৭৬ নিউটন মিটার টর্ক উৎপন্ন করে।

৫ স্পিড গিয়ারবক্সের বাইকে আছে ২৭৬ মিলিমিটারের পেটাল ডিস্ক ব্রেক, ১৪০ সেকশনের রিয়ার টায়ার, হোন্ডা ইকো টেকনোলজি এবং ভিসকাস এয়ার ফিল্টার যা ইঞ্জিনকে ঠাণ্ডা রাখতে সাহায্য করে। বাইকটি খুব মাসকুলার এবং ফুয়েল ট্যাংকের আকর্ষণীয় ডিজাইন, যা বাইকটিকে দিয়েছে অসাধারণ স্পোর্টিং লুক। এ ছাড়াও ফুয়েল ট্যাংকের উপরে একটি কার্বন ফাইবারের আবরণ রয়েছে, যা এর সৌন্দর্য বৃদ্ধি করেছে। বাইকটির পিছনে রয়েছে ১৪০ ওয়াইডের টায়ার, যা বাইকারদের বেশি গতিতেও বাইক চালানোর সময় বাড়তি সুবিধা দেবে। এ ছাড়াও বাইকটির হেডলাইটের সঙ্গে দুটি ছোট ল্যাম্প দেওয়া হয়েছে, যা এর ফ্রন্ট লুকিংকে এগ্রেসিভ করেছে।

মোটরসাইকেলটির আকর্ষণীয় দিক হচ্ছে ব্যাকসাইডে এলইডি লাইট, যা দেখতে হোন্ডা সিভিআর ১৫০আর এর মতো। শহরে ৪৫ কিলোমিটার এবং হাইওয়েতে ৬০ কিলোমিটার মাইলেজ দেবে বাইকটি। বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের পরিবেশক প্রতিষ্ঠান ইউংস বিডি লিমিটেডের বিক্রয় কর্মকর্তা খন্দকার আবু সায়েম বলেন, তরুণদের কাছে জনপ্রিয় বাইক এটি। দেশে ১৬০ সিসি সেগমেন্টের সিবি হর্নেট ১৬০আর বাইকটি অফার চলাকালীন ১ লাখ ৯৯ হাজার ৮০০ টাকায় পাওয়া যাচ্ছে।