Thursday 30th of March 2017

সদ্য প্রাপ্তঃ

***৩১ মার্চ ঢাকা সফরে আসছেন ভারতীয় সেনা প্রধান***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সপ্তম ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৭’ মেলা ২৬ জানুয়ারি

তথ্যপ্রযুক্তি ডেস্ক | তারিখঃ ১২.০১.২০১৭

প্রযুক্তির সর্বশেষ মডেলের স্মার্টফোন, ট্যাবলেট নিয়ে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় প্রদর্শনী ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৭’।

 

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী স্মার্টফোন নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন শুরু হবে ২৬ জানুয়ারি। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। মেলার আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এবারের স্মার্টফোন ও ট্যাব মেলা সপ্তম।মেলায় দেশি-বিদেশি ব্র্যান্ডের স্মার্টফোন ব্র্যান্ড অংশ নেবে। সঙ্গে থাকবে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার এবং ডিসকাউন্ট, উপহার আর কুইজে জিতে পুরস্কার জেতার সুযোগ।

এছাড়াও আয়োজক প্রতিষ্ঠান ইতোমধ্যে মেলার ফেসবুক পেজে একটি কুইজ প্রতিযোগিতারও আয়োজন করেছে। স্মার্ট ব্যাটল ২০১৭ নামের ওই প্রতিযোগিতায় অংশ নিয়ে জিতে নেয়া যাবে স্মার্টফোন ও অন্যান্য পুরস্কার।মেলা শুরুর পর থেকে তিনদিনই সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।এক্সপো মেকার জানায়, এবারের মেলা অন্যবারের চেয়ে বড় পরিসরে হতে যাচ্ছে। একই সঙ্গে মেলায় আসা দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ডগুলো নানা ছাড় আর উপহার দেবে। তবে শিগগিরই মেলার আয়োজন নিয়ে বিস্তারিত জানাবে প্রতিষ্ঠানটি।