Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

তথ্যপ্রযুক্তি ডেস্ক | তারিখঃ ১৭.০১.২০১৮

 

তারহীন প্রযুক্তির ব্রডব্যান্ড ইন্টারনেট সুবিধা না থাকলে কর্মজীবনে ল্যাপটপ অনেকটাই বোবা বাক্স হয়ে ওঠে।

স্মার্ট জীবনে অন্যতম অনুষঙ্গ এই ডিভাইসটিকে আরও স্বাচ্ছন্দ্যে ব্যবহার করার সুযোগ করে দিতে এই শীতে ল্যাপটপের সঙ্গে রাউটার উপহার দিচ্ছে আইলাইফ।

জেড পিসি অল ইন ওয়ান (ফুল টাচ) পিসির সঙ্গে এই সুবিধা দিচ্ছে স্টার টেক। অফারটি বিষয়ে আই লাইফ বাংলাদেশী কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানিয়েছেন, স্টক থাকা পর্যন্ত স্টার টেকের প্রতিটি বিক্রয় কেন্দ্র থেকে এই সুবিধা মিলবে। তিনি বলেন, ‌‘ফাইবার ও মেটাল দিয়ে তৈরি সিলভার কালারের জেড পিসি দেখতে খুবই সুন্দর, মসৃণ ও আকর্ষণীয়। প্রথম দর্শনে আইম্যাক মনে হতে পারে। দৃষ্টি ভ্রম হলেও কাজে কর্মে কিন্তু এটি ষোল আনা। এটি কেবল আইম্যকের মতো পাতলাই নয় পাওয়ার ব্যাকআপেও কম যায় না। অরিজিনাল অপারেটিং সিস্টেম থাকায় সমান সুরক্ষিত। উপরন্তু ব্যবহারবান্ধব।’

তিনি আরও জানান, ১৭.৩ ইঞ্চি টাচ স্ক্রীন অল ইন অয়ান পিসিতে রয়েছে ফুল এইচ ডি ডিসপ্লে। জীবন্ত ছবি এইচ ডি গান ও মুভি দেখার জন্য চমৎকার। যেকোনো অফিসিয়াল কাজ খুব সহজেই করতে পারবেন।

টাচ স্ক্রীন সুবিধা থাকায় ফিঙ্গার ব্যাবহার করে পিসিতে কমান্ড দেওয়া যাবে। পিক্সেলের পরিমাণ ও বাজেট অনুযায়ী, টাচ ডিসপ্লে, পিসিটির অন্যতম বড় ফিচার।

পিসিটির মূল্য: ২৯ হাজার ৯৯০ টাকা।