আজ সোমবার, ২৪ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ফ্রি ইন্টারনেট দেবে রবি

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১০.০৩.২০১৬


দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) বিনিয়োগকারীদের শেয়ার লেনদেনে ফ্রি ইন্টারনেট ডাটা দেবে মোবাইল অপারেটর রবি।

বুধবার রবি আজিয়াটা লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. এনায়েতুল করিম এ তথ্য জানান।
তিনি বলেন, ডিএসইর বিনিয়োগকারী ‘রবি’ গ্রাহকরা মোবাইলে ট্রেড (লেনদেন) করার সময় ফ্রি ডাটা সার্ভিস পাবেন। এ জন্য গ্রাহকদের বাড়তি কোনো অর্থ ব্যয় করতে হবে না।

তিনি আরো বলেন, শুধু শেয়ারবাজারে বিনিয়োগকারীদের লেনদেন সংক্রান্ত সুবিধা দিতে একটি ডেলিকেটেট ম্যানেজার রয়েছেন। রবির হট লাইনের মাধ্যমে বিনিয়োগকারীরা এ সংক্রান্ত সুবিধা বা পরামর্শ নিতে পারবেন।
এছাড়াও যেসব বিনিয়োগকারী রবির কর্পোরেট গ্রাহক তাদের বিশেষ সুবিধা প্রদান করা হবে বলেও জানান তিনি। উল্লেখ্য, বুধবার দেশের প্রধান শেয়ার বাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মোবাইল লেনদেন চালু করা হয়।

এদিন রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ‘ডিএসই-মোবাইল’ এর কার্যক্রম প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। জানা গেছে, ‘ডিএসই মোবাইল’ কার্যক্রম শুরুর মাধ্যমে প্রাথমিক ভাবে এক লাখ বিনিয়োগকারী লেনদেনের সুবিধা পাবেন। তাছাড়া বিনিয়োগকারীরা বিশ্বের যে কোন প্রান্ত থেকে শেয়ার কেনা বেচা করতে পারবেন তার মোবাইলের মাধ্যমে। এই সুবিধা পেতে হলে বিনিয়োগকারিকে ব্রোকরেজ হাউজের মাধ্যমে ইউজার আইডি ও পাসওয়ার্ড নিতে হবে।