Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd


বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ১২.০৭.২০১৫

ওয়ালটন সম্প্রতি বাজারে এনেছে সহজলভ্য দামে আকর্ষণীয় ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো এফ সিক্স’। প্রিমো এফ সিক্স স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৫ হাজার ৯৯০ টাকায়।

স্বল্প মূল্যের এই স্মার্টফোনটিতে রয়েছে নানা আকর্ষণীয় ফিচার। অপারেটিং সিস্টেম হিসেবে ওয়ালটনের প্রিমো এফ সিক্স স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েডের নতুন ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম। প্রসেসর হিসেবে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর।ডুয়াল সিম (মাইক্রো) সুবিধার এই হ্যান্ডসেটতে রয়েছে ক্যাপাসিটিভি টাচস্ক্রিন ৪.৫ ইঞ্চি এফডব্লিউভিজিএ ডিসপ্লে। মেমোরির ক্ষেত্রে রয়েছে ১ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট সুবিধা। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০।
এলইডি ফ্ল্যাশ লাইটসহ বিসিআই প্রযুক্তির ৫.০ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা আর ফ্রন্টে ভিজিএ ক্যামেরা রয়েছে প্রিমো এফ সিক্স স্মার্টফোনটিতে। রয়েছে ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা।কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, ওয়াই-ফাই হটস্পট এবং ওটিএ আপগ্রেড এনাবল সুবিধা। সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি), লাইট, প্রক্সিমিটি সেন্সর।এ ছাড়া স্মার্টফোনটিতে রয়েছে তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক সাপোর্ট, জিপিএস সুবিধা, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, ১৬৫০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি সুবিধা।