Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd

অমার্জিত যৌন আচরণ সুন্দরী মেয়েদের পছন্দ !
বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ২৫.০৮.২০১৫

সুন্দরী মেয়েদের প্রথম পছন্দ অমার্জিত যৌন আচরণ। একে মূলত "রাফ সেক্স" হিসেবে আখ্যায়িত করা হয়।

একটু উন্মাদনা, নতুন ধরনের কিছু করা, তীব্র উত্তেজনা ও প্রবল যৌন ক্রিয়া, এটাই হচ্ছে রাফ সেক্সের মূল উপজীব্য। 

কিছু বিষয় আছে যেগুলো রাফ সেক্সের অন্তর্ভুক্ত। অনেক নারীই (বিশেষ করে অতি সুন্দরী নারীরা) এসব যৌন আচরণ বিশেষভাবে পছন্দ করেন।
যৌন আচরণে একটু বল প্রয়োগের ব্যাপারটি নিয়ে কথা বলা যাক। ধরুন, হুট করে প্রেমিকাকে কাছে টেনে নিয়ে আগ্রাসী চুমু খেলেন, বা জোর করে জাপটে ধরে আদর করা শুরু করলেন। অনেক নারীই মুখে না না বললেও আসলে ব্যাপারটি উপভোগ করেন।
ব্যথা এবং আনন্দ পাশপাশি চলে। তবে কখনোই খুব বেশি ব্যথা দিতে যাবেন না। এতে যৌন উত্তেজনা নষ্ট হয়ে যাবে। রাফ সেক্সের ক্ষেত্রে ধীরে ধীরে বাড়াতে হয় আদরের তীব্রতা। আদরের সময় নারীদের নিতম্বে হালকা চড় মারাটা মিলনের সময় পরিণত হতে পারে জোরে চড় মারায়। বিষয়টি অনেক নারী ভীষণ ভালোবাসেন।
লাভ বাইট বা কামড়ে দাগ ফেলে দেয়ার ব্যাপারটিও রাফ সেক্সের অপরিহার্য। স্পর্শকাতর স্থানগুলিতে হালকা চুম্বন দিয়ে শুরু করুন। আস্তে আস্তে বাড়ান আদরের তীব্রতা। কানের লতি, ঘাড়, স্তন এসব স্থানে পরিমিত কামড় নারীরা উপভোগ করেন।
তার ২টি হাত নিজে ধরে রাখুন, তারপর ইচ্ছেমতো আদর করুন। যৌন মিলনের সময়েও এমন করতে পারেন। এটাও নারীরা উপভোগ করেন। সাথে হালকা চুল টেনে দেয়া, গালে কামড়ে দেয়া, তাকে আপনি প্রবলভাবে কামনা করছেন সেটি বুঝিয়ে দেয়াও দারুণ উপভোগ্য।
রাফ সেক্সকে আনন্দময় করে তুলতে নানান রকম উপাদানেরও ব্যবহার করা যেতে পারে। যেমন নিজেদের ফ্যান্টাসি অনুযায়ী কস্টিউম পরা, পোল ড্যান্স কিংবা আপনার পছন্দের যে কোনও কিছু। এটা নিজের ফ্যান্টাসিকে উপভোগ করার ব্যাপার।
একটা বিষয় মনে রাখবেন, রাফ সেক্স মানে এই নয় যে পরস্পরকে সহন ক্ষমতার বাইরে ব্যথা দেয়া। সঙ্গী কতটুকু সইতে পারবেন, সেটা মাথায় রাখুন। সেই হিসাবেই ধাপে ধাপে অগ্রসর হন। একবারে খুব বেশি আগ্রাসী হয়ে যাবেন না।