আজ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

৬ থেকে ৮ সপ্তাহ খেলতে পারবেন না মাশরাফি

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ০৮.০১.২০১৭

নিউজিল্যান্ড থেকে বাংলাদেশের জন্য দুঃসংবাদ এল।

আরও একবার ইনজুরির শিকার হলেন মাশরাফি বিন মুর্তজা। নিউ জিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে হাতে বল লেগে ডান হাতের বুড়ো আঙুলের নিচের দিকে হাড়ে চিড় ধরা পড়েছে।ফলে বাংলাদেশ অধিনায়ককে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। অবশ্য টেস্ট দলে আগে থেকেই ছিলেন না মাশরাফি।

মাশরাফি বলেন, “ক্যারিয়ারে এটাই কেবল বাকি ছিল, আঙুলের ইনজুরিৃ! ডান হাতের বুড়ো আঙুলের ওপর পাশটা ভেঙে আলাদা হয়ে গেছে।”আজকের ম্যাচের ১৮তম ওভারে বল করছিলেন মাশরাফি। দ্বিতীয় বলে গুলির বেগে ড্রাইভ করেছিলেন কোরি অ্যান্ডারসন। ফলো থ্রুতে ডাইভ দিয়ে ফেরানোর চেষ্টা করেন বল। হতে লেগে বল চলে যায় লং অফে। সঙ্গে সঙ্গেই প্রচণ্ড ব্যথা অনুভব করেন।ফিজিও ডিন কনওয়ে মাঠে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময় ব্যথা অনুভব করেন আরও বেশি। ছেড়ে যান মাঠ। মাশরাফি যখন মাঠেই ব্যথায় চিৎকার করেন বা মাঠ ছেড়ে যান, বুঝে নিতেই হয় সেটি বড় ধরনের কিছুই।

মাঠে ফিরতে লেগে যাবে ৬ থেকে ৮ সপ্তাহ। তবে দুঃসংবাদের মাঝেও একটু স্বস্তি, এই সময়টায় বাংলাদেশের কোনো ওয়ানডে বা টি-টোয়েন্টি নেই। মার্চে শ্রীলঙ্কা সফরের ওয়ানডে সিরিজ শুরুর আগেই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন।তিনি বলেন, “খারাপের মাঝেও ভালো এটা যে ইনজুরিটা হলো এখানে শেষ ম্যাচে। সামনেও আপাতত খেলা নেই। মার্চে শ্রীলঙ্কা সফরে টেস্ট ম্যাচ আগে, ওয়ানডে পরে। আশা করি ততদিনে সুস্থ হয়ে যাবো।”এখই দেশে ফিরছেন না ওয়ানডে অধিনায়ক। স্ত্রী, সন্তানদের সঙ্গে কদিন ছুটি কাটাবেন নিউ জিল্যান্ডেই।এছাড়া ক্যাচ ধরতে গিয়ে আঙ্গুলে চোট পেয়েছিলেন তামিম ইকবালও। তার চোটের জায়গা ফুলে আছে। তবে এক্সরেতে কোনো কিছু ধরা পড়েনি।