Thursday 30th of March 2017

সদ্য প্রাপ্তঃ

***৩১ মার্চ ঢাকা সফরে আসছেন ভারতীয় সেনা প্রধান***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

মোস্তাফিজ এক পার্সেন্ট আনফিট থাকলেই তাকে আইপিএল খেলতে দেয়া হবে না: পাপন

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ১০.০১.২০১৭

দেখতে লিকলিকে বালক।

এমন বালকটাই দেখান বাজিমান। তবে নিজের শরীরের কাছেই যেন হারিয়ে যাচ্ছেন তিনি। কাঁধের ইনজুরির কারণে দীর্ঘ বিরতির পর মাঠে নেমেছিলেন বাংলাদেশের হাসি মুখের ঘাতক মোস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেই জ্বলে উঠেছিলেন তিনি।শিকার করেছিলেন দুটি উইকেট। পরের ম্যাচে বিশ্রামে রাখা হয়। তৃতীয় ওয়ানডে ম্যাচের দুটি উইকেটই তিনি শিকার করেন।

টি-২০ সিরিজের প্রথম ম্যাচে খেলেন বাংলাদেশের এই পেস সেনসেশন। শিকার করেন একটি উইকেট। তবে এরপর দুই ম্যাচ খেলেননি মোস্তাফিজ। জানা গেছে, নতুন করে ইনজুরিতে পড়েছেন এই কাটার মাস্টার। তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরের আসরে তার খেলা অনিশ্চিত।এক সাক্ষাৎকারে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেন, নতুন করে একটি ইনজুরিতে ভুগছেন মোস্তাফিজুর রহমান। হাতের কবজিতে চোট পেয়েছেন তিনি। তবে এর সাথে তার আগের কাঁধের ইনজুরির কোনো সম্পর্ক নেই।

তিনি আরো বলেন, যদি মোস্তাফিজের সুস্থতা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ থাকে, তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তাকে খেলতে পাঠানো হবে না।গত বছর আইপিএলে সানরাইজ হায়দরাবাদের হয়ে খেলেন মোস্তাফিজ।তার কাটার, অফ কাটারে প্রতিপক্ষ শিবিরে ধস নামে। তার দুর্দান্ত বোলিংয়ের সুবাদেই প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয় দলটি। তাই দলটি এবারের আসরেও মোস্তাফিজকে চাচ্ছে।

তবে পাপন বলেছেন, 'মোস্তাফিজ যদি এক পার্সেন্টও আনফিট থাকেন, তবে তাকে আইপিএলে খেলতে পাঠানো হবে না।' তিনি আরো বলেন, 'মোস্তাফিজ যদি শারিরীকভাবে শতভাগ ফিট না হোন, তাকে নিয়ে বিন্দুমাত্র ঝুঁকি নিবে না বিসিবি।'উল্লেখ্য, আইপিএল থেকে ইনজুরি নিয়ে ফিরেছিলেন মোস্তাফিজ। সেই ইনজুরি কাটিয়ে উঠতে অনেকটা সময় লাগে তার। এরপর সাসেক্সের হয়ে কাউন্টি খেলতে গিয়ে আবার ইনজুরিতে পড়েন। অস্ত্রপচারের পর সেরে উঠতে দীর্ঘ সময় লাগে মোস্তাফিজের।