আজ বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ০৬.০৯.২০১৭ 

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে উইকেটের দেখা পেলোবাংলাদেশ।দুর্দান্ত এক থ্রোতে ৮২ রান করা পিটার হ্যান্ডসকম্বকে রান আউট করেন সাকিব।

এতে করে ওয়ার্নার ও হ্যান্ডসকম্বের ১৫২ রানে জুটিটি ভাঙে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে অজিদের সংগ্রহ ২৬১ রান। ডেভিড ওয়ার্নার ১০৪ ও গ্লেন ম্যাকসওয়েল ৬ রানে ক্রিজে রয়েছেন।

এর আগে ভারী বৃষ্টির কারণে তিন ঘণ্টারও বেশি সময় খেলা বন্ধ থাকার পর ব্যাটিংয়ে নামে অস্ট্রেলিয়া। বুধবার সকাল থেকে পরিস্থিতির উন্নতি না হওয়ায় প্রথম সেশেনের খেলা ভেস্তে গেছে। আর বৃষ্টি না হলে কমপক্ষে ৬৭ ওভারের খেলা হবে। প্রথম ইনিংসে টাইগারদের ৩০৫ রানের জবাবে আর মাত্র ৮০ রানে পিছিয়ে অজিরা। হাতে ৮ উইকেট।

মঙ্গলবার দুই উইকেটে ২২৫ রান (৬৪ ওভার) নিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করে অজিরা। ১২৭ রানের অবিচ্ছিন্ন জুটিতে ওয়ার্নার ৮৮ ও হ্যান্ডসকম্ব ৬৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক ও অধিনায়ক), সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, ম্যাট রেনশো, স্টিভেন স্মিথ (অধিনায়ক), পিটার হ্যান্ডসকম্ব, গ্লেন ম্যাক্সওয়েল, হিলটন কার্টরাইট, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, স্টিভ ও’কিফ, নাথান লায়ন।