আজ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ১৮.০৯.২০১৭

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনকে গুড়িয়ে দিয়ে সহজ জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে ৪-০ গোলে এভারটনকে বিধ্বস্ত করেছে জোসে মরিনিয়োর দল। ম্যাচের শুরুতেই এগিয়ে যায় ম্যানইউ। চার মিনিটেই ২৫ গজ দূর থেকে জোড়ালো শটে এভারটনের জাল ভেদ করেন অ্যান্টনিও ভ্যালেন্সিয়া। তারপর প্রথমার্ধে আর গোল না হলে ১-০ তে এগিয়ে থেকেই বিশ্রামে যায় ম্যানইউ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতা প্রায় ফিরিয়ে ফেলেছিলেন রুনি। দারুণ দক্ষতায় ডি বক্সে ঢুকে গোলরক্ষক দাভিদ দে হেয়া বরাবর শট মেরে সুবর্ণ সুযোগ নষ্ট করেন তিনি। এরপর ৮৪তম মিনিটে লুকাকুর বাড়ানো বল কোনাকুনি শটে জালে পাঠিয়ে ব্যবধান দ্বিগুণ করেন মিখিতারিয়ান। এর মাত্র ৫ মিনিট পর অর্থাৎ ৮৯তম মিনিটে খুব কাছ থেকে লক্ষ্যভেদ করেন লুকাকু।

মর্গান শ্নিদেরলাঁর হ্যান্ডবলে যোগ করা সময়ে পেনাল্টি পায় ইউনাইটেড। একটু আগেই বদলি নামা মার্সিয়ালের পেনাল্টি থেকে গোল ম্যানচেস্টার সিটির সঙ্গে যৌথভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে নিয়ে যান ইউনাইটেডকে। এতে পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির ঘাড়ে নিঃশ্বাস ছাড়ছে হোসে মরিনহোর শিষ্যরা। পয়েন্ট ও গোল ব্যবধান সমান থাকার পরও ম্যানইউ দ্বিতীয় স্থানে রয়েছে।