আজ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ০৯.১১.২০১৭

বিপদ যেন কিছুতেই পিছু ছাড়ছে না সিলেট সিক্সার্সের। সাব্বিরের জরিমানা, কিংবা নাসিরের রেটিং পয়েন্ট নিয়ে সতর্কবার্তা-

ইত্যকার সব বিপদের মাঝে যোগ হয়েছে পুরো দলের জরিমানা! জরিমানার কবলে পড়লো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের ফ্রাঞ্চাইজি স্বাগতিক সিলেট সিক্সার্স। স্লো ওভার রেটের কারণে সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন ও দলের অন্যান্য খেলোয়াড়দের জরিমানা করা হয়েছে। নাসিরকে ম্যাচ ফি’র ৪০ শতাংশ এবং দলের অন্যান্য খেলোয়াড়দের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার বিপিএলের ষষ্ঠ ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হয়েছিলো সিলেট সিক্সার্স। ৩৩ রানে ম্যাচও জিতেছিলো তারা। তবে ম্যাচ শেষে দুঃসংবাদই শুনতে হলো তাদের। ২ ওভার বেশি সময় নিয়ে ইনিংস শেষ করায় জরিমানার কবলে পড়লো সিলেট।

তাই অধিনায়ক নাসিরকে ৪০ শতাংশ এবং দলের অন্যান্য খেলোয়াড়দের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে। অনফিল্ড দুই আম্পায়ার আনিসুর রহমান, রিয়াজ উদ্দিন, তৃতীয় আম্পায়ার শরফুদৌল্লা ইবনে শহীদ সৈকত ও চতুর্থ আম্পায়ার মনিরুজ্জামান টিংকুর সহায়তায় এই জরিমানা ধার্য করেন ম্যাচ রেফারি রাহুল নিয়ামুর রশিদ। নাসির তার দোষ স্বীকার করে নেয়ায় কোন শুনানির প্রয়োজন পড়েনি।