Sunday 30th of April 2017

সদ্য প্রাপ্তঃ

*** রোজা সামনে রেখে টিসিবির পণ্য বিক্রি শুরু ১৫ মে; ২৮১১ জন পরিবেশক ও ১৮৫ ট্রাকের মাধ্যমে বিক্রি করা হবে চিনি * হাওরে বাঁধ নির্মাণে গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে: সুনামগঞ্জে প্রধানমন্ত্রী * ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে প্রতিপক্ষের হামলা, সংঘর্ষে নিহত ১ * অর্থ মন্ত্রণালয়ের ‘ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান’ বিভাগের নাম এখন শুধু ‘আর্থিক প্রতিষ্ঠান’* সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার * নিউ ইয়র্কে মুক্তিযোদ্ধা ও আবৃত্তিশিল্পী কাজী আরিফের জানাজা, মরদেহ দেশে আসবে মঙ্গলবার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ফিল্ডিং সাজিয়ে ধোনিকে চরমভাবে অপমান করলেন গম্ভীর

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬ 

রাইজিং পুনের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে অপমান করলেন কলকাতা নাইট রাউন্ডাসের অধিনায়ক গৌতম গম্ভীর!

শনিবার আইপিএলের ম্যাচে গম্ভীরের ফিল্ডিং সাজানো দেখে তাই মনে হল ভারতীয় সমর্থকদের।গতকাল কলকাতা ও পুনের ম্যাচে ১১তম ওভারে বোলিংয়ে ছিলেন পীযূষ চাওলা। সদ্য ক্রিজে আসা ধোনির জন্যে আক্রমণাত্মক ফিল্ডিং বেছে নেন গৌতম। শর্ট লেগ, সিলি পয়েন্ট, দুই স্লিপ নিয়ে ধোনিকে ঘিরে রাখেন গৌতম।
সিলি পয়েন্টে ছিলেন গৌতম, প্রথম ও দ্বিতীয় স্লিপে ইউসুফ পাঠান ও সাকিব আল হাসান। শর্ট লেগে মনিশ পান্ডে। সব মিলিয়ে রণক্ষেত্র তৈরী করেছিলেন কলকাতার অধিনায়ক!বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান ধোনি। জেনুইন ফিনিশার হিসেবে ধোনি সবার থেকে এগিয়ে। তার জন্যে এমন ফিল্ডিং বেছে নেওয়া নিছক ‘অপমান’ মনে করছেন ভারতীয় সমর্থকরা। বিষয়টি নিয়ে ইডেনে সাংবাদিকদের মুখোমুখি হতে হয়েছে গৌতম গম্ভীরকে।
সোজাসাপ্ট উত্তর গম্ভীরের,‘আমি সব সময় বোলারকে মূল্যায়ন করি। সে কোন ছন্দে বোলিং করছে সেটাকে মাথায় রেখে ফিল্ডিং সাজাই।ব্যাটসম্যানকে দেখে আমি ফিল্ডিং সাজাই না।’বৃষ্টি বিঘ্নিত ম্যাচে কলকাতা পুনের বিপক্ষে ৮ উইকেটে জয় পায়। এ পরাজয়ে ধোনির পুনে পয়েন্ট টেবিলের আরও পিছিয়ে যায়। সব মিলিয়ে পুরো রাতটি বাজে গেছে রাইজিং পুনে সুপারজায়ান্টসের।