আজ বুধবার, ২৪ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ইউরো দলে নেই ওয়ালকট

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬ 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ইউরো কাপের জন্য ইংল্যান্ডের ২৬ সদস্যের দল ঘোষণা করলেন ইংল্যান্ড ফুটবল দলের কোচ রয় হজসন।

প্রথমবারের মত ইংল্যান্ড দলে জায়গা পেয়েছেন ১৮ বছর বয়সী স্কুল বালক মার্কস রাশফোর্ড। কিন্তু বাদ পড়েছেন আর্সেনালের থিও ওয়ালকট।ওয়ালকট বাদ পড়লেও ঠিকই জায়গায় করে নিয়েছেন জ্যাক উইলশেয়ার। ইনজুরির কারণে মৌসুমের অনেক ম্যাচই খেলতে পারেননি এই এটাকিং মিডফিল্ডার। কিন্তু রয় হজসনের পছন্দের পাত্র হওয়াতেই কিনা জুটলো ইংলিশ দলে সুযোগ। এছাড়া সদ্যই ইপিএল থেকে ছিটকে যাওয়া নিউক্যাসেল ইউনাইটেডের আন্দ্রোস টাউন্সেন্ড জায়গা পেয়েছেন ইংলিশ দলে।লেস্টার সিটির হয়ে স্বপ্নের মত মৌসুম কাটানো জেমি ভার্ডি, ড্রিংকওয়াটার সুযোগ পেয়েছেন দলে। লিভারপুল এবং টটেনহ্যাম থেকে সর্বোচ্চ পাঁচ জন করে রয় হজসনের দলে জায়গা করে নিয়েছে। এই দলটি ইউরোর আগে তুরস্ক, অস্ট্রেলিয়া এবং পর্তুগালের বিপক্ষে তিনটি প্রীতি ম্যাচ  খেলবে। সেখান থেকে ৩১মে ২৩ সদস্যের ইংল্যান্ড দল ঘোষণা করবেন ইংলিশ কোচ।