আজ শনিবার, ২২ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ইউরো দলে নেই ওয়ালকট

স্পোর্টস ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬ 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ইউরো কাপের জন্য ইংল্যান্ডের ২৬ সদস্যের দল ঘোষণা করলেন ইংল্যান্ড ফুটবল দলের কোচ রয় হজসন।

প্রথমবারের মত ইংল্যান্ড দলে জায়গা পেয়েছেন ১৮ বছর বয়সী স্কুল বালক মার্কস রাশফোর্ড। কিন্তু বাদ পড়েছেন আর্সেনালের থিও ওয়ালকট।ওয়ালকট বাদ পড়লেও ঠিকই জায়গায় করে নিয়েছেন জ্যাক উইলশেয়ার। ইনজুরির কারণে মৌসুমের অনেক ম্যাচই খেলতে পারেননি এই এটাকিং মিডফিল্ডার। কিন্তু রয় হজসনের পছন্দের পাত্র হওয়াতেই কিনা জুটলো ইংলিশ দলে সুযোগ। এছাড়া সদ্যই ইপিএল থেকে ছিটকে যাওয়া নিউক্যাসেল ইউনাইটেডের আন্দ্রোস টাউন্সেন্ড জায়গা পেয়েছেন ইংলিশ দলে।লেস্টার সিটির হয়ে স্বপ্নের মত মৌসুম কাটানো জেমি ভার্ডি, ড্রিংকওয়াটার সুযোগ পেয়েছেন দলে। লিভারপুল এবং টটেনহ্যাম থেকে সর্বোচ্চ পাঁচ জন করে রয় হজসনের দলে জায়গা করে নিয়েছে। এই দলটি ইউরোর আগে তুরস্ক, অস্ট্রেলিয়া এবং পর্তুগালের বিপক্ষে তিনটি প্রীতি ম্যাচ  খেলবে। সেখান থেকে ৩১মে ২৩ সদস্যের ইংল্যান্ড দল ঘোষণা করবেন ইংলিশ কোচ।