আজ রবিবার, ২০ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বরিশালে কর্মসূচিতে হামলায় আ. লীগের কেউ জড়িত থাকলে ব্যবস্থা

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৭.০১.২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বরিশালে একটা ঘটনা ঘটলো, এর জন্য কে দায়ী আমি বলতে পারছি না।

তবে পুলিশের ডিআইজি, ডিসি, সাংবাদিকসহ অনেকের সাথে কথা বলেছি। আমাদের পার্টির ওই এলাকার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিমকেও বলেছি খবর নিতে। এ ধরনের ঘটনা আমাদের দলের কেউ ঘটিয়ে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। একই সথে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার (০৬ জানুয়ারী) রাতে রাজধানীর বনানীতে এক সভায় তিনি এ কথা বলেন। এ ধরনের ঘটনায় দলের কেউ জড়িত পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে পার্টিকে ‘সুশৃঙ্খল আধুনিক পার্টিতে রুপান্তর করতে হবে’ বলে মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

প্রসঙ্গত, নির্বাচনের তৃতীয় বর্ষপূর্তির দিনে বৃহস্পতিবার বরিশালে বিএনপি কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিলের প্রস্তুতির সময় যুবলীগ ও ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়। বিএনপির অভিযোগ, তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। অন্যদিকে ক্ষমতাসীনরা এ অভিযোগ অস্বীকার করে ঘটনাটিকে বিএনপির নাটক বলেছে। সভায় উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এ কে এম রহমত উল্লাহ প্রমুখ।