আজ শুক্রবার, ২৬ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ১০

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৭.০১.২০১৭

বরিশালের বানারীপাড়া উপজেলার রায়েরহাট তালুকদার বাড়ির সামনের সড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- পিরোজপুর জেলার মো. কামরুল ফকির (৩৫), ঢাকার সিটি ব্যাংক কর্মকর্তা মাহামুদকাঠি গ্রামের মো. মাসুম বিল্লাহ (৩০), গাড়ির হেলপার বাবুগঞ্জের মাধবপাশা সোলনা গ্রামের মো. সিরাজ হাওলাদার (২২), স্বরূপকাঠির অন্তু হালদার (১৭), গুঠিয়ার মন্টু বেপারী (৩৩), বরিশাল সদরের মো. শহিদুল ইসলাম (৩৫), চৌয়ারীপাড়া হাসিনা মোর্শেদ বালিকা বিদ্যালয়ের শিক্ষক শাহ আলম (৫৫), তার স্ত্রী মানিককাঠি বালিকা দাখিল মাদ্রাসার শিক্ষক রহিমা আক্তার (৪৫), গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের রহিমোন (৩২) এবং নাজিরপুর উপজেলার কলারদোয়ানী গ্রামের মো. জিল্লুর রহমান (৪০)।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় পিরোজপুর জেলার কামরুল ফকিরকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডান হাতের কবজি বিচ্ছিন্ন ও ডান পা ভেঙে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষর্শীরা জানায়, স্বরূপকাঠিগামী দিগন্ত পরিবহনের (বরিশাল-ব ০৫-০০১১) একটি যাত্রীবাহী বাস রায়েরহাট তালুকদার বাড়ির সামনের সড়ক পৌছালে বিপরীত দিক থেকে আসা বরিশালগামী একটি মাহেন্দ্রকে জায়গা দিতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে অন্তত ১০ যাত্রী আহত হয়। দুর্ঘটনায় বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। স্থানীয় লোকজন তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কামরুলের অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। বানারীপাড়া থানা পুলিশের ওসি জিয়াউল আহসান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।