Monday 1st of May 2017

সদ্য প্রাপ্তঃ

*** রোজা সামনে রেখে টিসিবির পণ্য বিক্রি শুরু ১৫ মে; ২৮১১ জন পরিবেশক ও ১৮৫ ট্রাকের মাধ্যমে বিক্রি করা হবে চিনি * হাওরে বাঁধ নির্মাণে গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে: সুনামগঞ্জে প্রধানমন্ত্রী * ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে প্রতিপক্ষের হামলা, সংঘর্ষে নিহত ১ * অর্থ মন্ত্রণালয়ের ‘ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান’ বিভাগের নাম এখন শুধু ‘আর্থিক প্রতিষ্ঠান’* সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার * নিউ ইয়র্কে মুক্তিযোদ্ধা ও আবৃত্তিশিল্পী কাজী আরিফের জানাজা, মরদেহ দেশে আসবে মঙ্গলবার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক.কম   
তারিখ:২৮.০৩.২০১৫   

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের হেতালিয়া বাধঘাট এলাকায় একটি যাত্রীবাহী বাসের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ১২ জন আহত হয়েছে।

শনিবার বেলা ১২টার দিকে হেতালিয়া বাধঘাট নামক বাসষ্ট্যান্ড সড়কে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ৭ বছরের শিশু শ্রেয়াণ দাস, তার মা রুপালী দাস, বেলাল হোসেন, অটোচালক কাজলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার পরপরই বিক্ষুদ্ধ এলাকাবাসী গাছের গুড়ি ফেলে ঘণ্টাব্যাপী বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে রাখে। র্যাব ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।