আজ বুধবার, ২৬ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক.কম   
তারিখ:২৮.০৩.২০১৫   

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের হেতালিয়া বাধঘাট এলাকায় একটি যাত্রীবাহী বাসের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ১২ জন আহত হয়েছে।

শনিবার বেলা ১২টার দিকে হেতালিয়া বাধঘাট নামক বাসষ্ট্যান্ড সড়কে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ৭ বছরের শিশু শ্রেয়াণ দাস, তার মা রুপালী দাস, বেলাল হোসেন, অটোচালক কাজলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার পরপরই বিক্ষুদ্ধ এলাকাবাসী গাছের গুড়ি ফেলে ঘণ্টাব্যাপী বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে রাখে। র্যাব ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।