Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

টেলিছবিতে ওমর সানী মৌসুমি

বিডিনিউজডেস্ক.কম   
তারিখ:১৯,০৫,২০১৫   

গোলাম রাব্বানীর রচনায় এবং ইউসুফ চৌধুরীর পরিচালনায় বিশেষ টেলিছবি ‘ভালোবাসার ২০ বছর এ জুটি বদ্ধ হয়ে কাজ করলেন সুখি দম্পতি ওমর সানী মৌসুমী।

সম্প্রতি তাদের দাম্পত্য জীবনেরও ২০ বছর পূর্ণ হয়েছে। আর এই দীর্ঘ দাম্পত্য জীবনকে ভিত্তি করে নির্মিত হয়েছে বিশেষ টেলিছবি ‘ভালোবাসার ২০ বছর’। গল্পটি মূলত তাদের দুজনের দাম্পত্য জীবন চিত্র নিয়েই নির্মিত

গত ৬, ৭ ও ৮ মে রাজধানীর হাতিরঝিলের প্রিয়াংকা শুটিং স্পটে টেলিছবিটির চিত্রায়ণ শেষ হয়। এ প্রসঙ্গে ওমর সানী বলেন, 'মৌসুমীর সঙ্গে আমার ২০ বছরের সংসার। এ সময়ের নানা ঘটনা টেলিছবিটিতে উঠে আসবে। দর্শকরা জানতে পারবেন আমাদের দৈনন্দিন জীবন সম্পর্কে।' 

এই টেলিফিল্মে মৌসুমী একজন চিত্রশিল্পী। গল্পে দেখা যাবে,স্বামী ওমর সানী অনেক বড় ব্যবসায়ী। সারাক্ষণ বিজনেস নিয়ে পড়ে থাকে। আর মৌসুমী ছবি এঁকে সময় পার করে। এমন সময় মৌসুমীর এক কাজিন বিদেশ থেকে দেশে আসে। সে শুধু মৌসুমীর কাজিনই নয়, ভালো বন্ধুও। সে আসার পরে ঘটে নানা ঘটনা।’ আর এমন কাহিনী নিয়ে আগাতে থাকে গল্পটি।

এ টেলিছবিতে আরো অভিনয় করেছেন তানভীর, শাহনেওয়াজ রিপন প্রমুখ। খুব শিগগিরই যে কোনো চ্যানেলে প্রচার হবে ‘ভালোবাসার ২০ বছর’ টেলিছবিটি।