Wednesday 26th of April 2017

সদ্য প্রাপ্তঃ

৯ জুলাই বাংলাদেশে আসছে পাকিস্তান * মুক্তিযোদ্ধারা পাচ্ছেন ৫ বছরের মাল্টিপল এন্ট্রি ভিসা * আত্মহত্যা করলেন সাবেক রঞ্জি ক্রিকেটার * পরিবর্তন আসছে কলেজে ভর্তি প্রক্রিয়ায় * ৪ মে এসএসসির ফল প্রকাশ * মোহাম্মদপুরে গলিত লাশ উদ্ধার * এবার ফেসবুক লাইভে বাবার হাতে মেয়ে খুন * উপকূলে মার্কিন সাবমেরিন, লাইভ ফায়ার চালাচ্ছে উ.কোরিয়া * ২০২১ সালের মধ্যে বাংলাদেশ ফাইলেরিয়া মুক্ত রাষ্ট্র হবে : স্বাস্থ্যমন্ত্রী

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

পিরোজপুরে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ০৯.০৩.২০১৬

পিরোজপুরের নাজিরপুরে দুবৃত্তদের হামলায় নিহত হয়েছেন এক ছাত্রদল নেতা।

নিহত শামছুল হক ছোট্টু (২৫) উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক। সে বিএনপির প্রার্থী তৌহিদুল ইসলামের ভাগ্নে। সে ইউপি নির্বাচনের প্রচারণা শেষে বাড়ি ফিরছিল।

নাজিরপুর থানার ওসি নাসির উদ্দিন মল্লিক বলেন, মঙ্গলবার রাতে উপজেলার খেঁজুরতলা এলাকায় এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। আহত ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেনকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।স্বজনরা জানিয়েছেন, ভোট সামনে রেখে মামার পক্ষে প্রচারে অংশ নিচ্ছিলেন ছোট্টু। তারই রেশ ধরে এধরণের হামলা করা হয়েছে নির্বাচনে বিরোধী প্রার্থীর পক্ষে থেকে।

স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে ওসি নাসির মল্লিক বলেন, রাতে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নে ভোটের প্রচার শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন শামছুল ও জাহাঙ্গীর। পথে একদল লোক তাদের গতি রোধ করে কুপিয়ে জখম করে।

তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পথে শামছুলের মৃত্যু হয়। জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন এ হত্যাকাণ্ডের জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন। তিনি বলেন, ভোটের প্রতিপক্ষ আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি প্রার্থীর বিজয় ঠেকাতেই এ ঘটনা ঘটিয়েছে।