আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৯.০৯.২০১৭

বরিশালে সড়ক দুর্ঘটনায় আলামিন শরীফ (২১) নামে এক আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের (এপিবিএন) সদস্য নিহত হয়েছেন।

শনিবার বেলা সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন বরিশাল সদর উপজেলার কর্ণকাঠী এলাকার ছালাম শরীফের ছেলে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আলামিন মোটরসাইকেলযোগে বরিশালের ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ান লাইন্স থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। বাড়ির সামনের সড়কে পৌঁছালে একটি মুরগীবাহী টমটম সজোরে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলামিনের মৃত্যু হয়। বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আ. রউফ আলামিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় টমটমটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন।