Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

বিডিনিউজডেস্ক.কম    
তারিখঃ ২৮.০৫.২০১৫   

বিজ্ঞানমনস্ক লেখক, তরুণ ব্যাংকার অনন্ত বিজয় দাশ হত্যাকারী খুনিদের গ্রেপ্তার ও বিচার দাবিতে সিলেটের প্রগতিশীল রাজনৈতিক দলগুলোর আহ্বানে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ঐতিহাসিক কোর্ট পয়েন্টে প্রতিবাদী সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদী সমাবেশে বক্তারা অনন্ত বিজয় দাশ হত্যার ১৪ দিন অতিবাহিত হয়ে গেলেও এখন পর্যন্ত প্রশাসন খুনিদের গ্রেপ্তার না করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। প্রশাসনের এ নির্লিপ্ততা হত্যাকারী খুনিদের উৎসাহিত করে। অনন্ত বিজয় দাশ হত্যার দায় প্রশাসন এড়াতে পারে না। সমাবেশে বক্তারা ধর্ম ব্যবসায়ী জঙ্গি গোষ্ঠীর সন্ত্রাসের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য ধর্ম-বর্ণ-নির্বিশেষে সব বিবেকবান মানুষের প্রতি উদাত্ত আহ্বান জানান।

গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার মো. আরশ আলীর সভাপতিত্বে ও জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সিকান্দার আলীর পরিচালনায় মঙ্গলবার আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন সাম্যবাদী দলের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও জেলা সাধারণ সম্পাদক ধীরেন সিংহ, জাসদ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান আহমদ প্রমুখ।