Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

রিজেন্ট এয়ারওয়েজে ছাড়ের ছড়াছড়ি

বিডিনিউজডেস্ক.কম
তারিখঃ ০২.০৬.২০১৫
ভাবছেন কোথাও ঘুরতে যাবেন? দেশ কিংবা দেশের বাইরে যেখানেই যান না কেন বেছে নিতে পারেন রিজেন্ট এয়ারওয়েজ। কারন রিজেন্ট এয়ারওয়েজে চলছে মুল্যছাড়ের উৎসব।

আসছে রমজান মৌসুমে যাত্রীদের চাহিদা ও সুবিধার কথা বিবেচনা করে রিজেন্ট এয়ারওয়েজ গ্রাহকদের দিচ্ছে নানা রকম মুল্যছাড়। সম্প্রতি এ ছাড়ের সময়সীমা আরও বর্ধিত করা হয়েছে এ মর্মে এক প্রেস রিলিজ গনমাধ্যমের উদ্দেশ্যে প্রকাশ করা হয়।
১ মে থেকে শুরু হওয়া এই মূল্যছাড়ের মেয়াদ ছিল ৩১ মে পর্যন্ত। বিশেষ এই ছাড়ের আওতায় শুল্কসহ ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ফ্লাইটের টিকিটের দাম পড়বে ২৭ হাজার ৭৭৭ টাকা।
এছাড়া ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২০ হাজার ৮১১, ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৭ হাজার ৪৪৪, ঢাকা-কলকাতা-ঢাকা আট হাজার ১৮৮, চট্টগ্রাম- ব্যাংকক-চট্টগ্রাম ১৯ হাজার ৭৭৭ এবং চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে ১০ হাজার ৬১১ টাকায় টিকিট মিলবে।
এই মুল্যে টিকিট সংগ্রহ করতে চাইলে রিজেন্টের যেকোনো বিক্রয় কেন্দ্র এবং ট্র্যাভেল এজেন্টের নিকট অথবা অনলাইনে নিজেই সংগ্রহ করতে পারবেন।বিশেষ ছাড়ের আওতায় কেনা টিকেটের যাত্রীদের ১০ জুন থেকে ১০ অগাস্টের মধ্যে ভ্রমণ করতে হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।