Monday 1st of May 2017

সদ্য প্রাপ্তঃ

*** রোজা সামনে রেখে টিসিবির পণ্য বিক্রি শুরু ১৫ মে; ২৮১১ জন পরিবেশক ও ১৮৫ ট্রাকের মাধ্যমে বিক্রি করা হবে চিনি * হাওরে বাঁধ নির্মাণে গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে: সুনামগঞ্জে প্রধানমন্ত্রী * ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে প্রতিপক্ষের হামলা, সংঘর্ষে নিহত ১ * অর্থ মন্ত্রণালয়ের ‘ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান’ বিভাগের নাম এখন শুধু ‘আর্থিক প্রতিষ্ঠান’* সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার * নিউ ইয়র্কে মুক্তিযোদ্ধা ও আবৃত্তিশিল্পী কাজী আরিফের জানাজা, মরদেহ দেশে আসবে মঙ্গলবার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বরগুনায় ইউপি নির্বাচনে হামলা, সংঘর্ষ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২২.০৩.২০১৬

হামলা-পাল্টা হামলা, সংঘর্ষ, ভাঙচুর, এজেন্ট নামিয়ে দেওয়া, আর নির্বাচন বর্জনের মধ্য দিয়ে শেষ হয়েছে বরগুনার ৩৪টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ।

এদিকে আজ মঙ্গলবার সকাল থেকে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি আশাব্যঞ্জক থাকলেও অধিকাংশ ভোটারের অভিযোগ ভোট কেন্দ্রে গিয়ে আওয়ামী লীগদলীয় প্রার্থীর এজেন্টদের দেখিয়ে ভোট দিতে হয়েছে তাঁদের। এসব অভিযোগে ৩৪টি ইউনিয়নে ১৩ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেছেন। সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের জেলখানা গ্রামে ভোট গ্রহণের সময় প্রতিপক্ষের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছে চারজন। এ সময় ভোটকেন্দ্রে ঢুকে ভাঙচুর চালায় আওয়ামী লীগের প্রার্থীর কর্মী-সমর্থকরা। এ ঘটনায় ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

এ ছাড়া সদর উপজেলার এম বালিয়াতলী, ফুলঝুড়ি, বেতাগী উপজেলার হোসনাবাদ, পাথরঘাটা উপজেলার পাথরঘাটা সদর, পাথরঘাটার কালমেঘা, বামনা উপজেলার বামনা সদর ও রামনা ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে ভোট গ্রহণকে কেন্দ্র করে বিচ্ছিন্ন সহিংসতায় এ পর্যন্ত আহত হয়েছে অন্তত ৫০ জন।