আজ সোমবার, ২৪ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

চরফ্যাশনে নির্বাচন-পরবর্তী সংঘর্ষ, আহত ১৫

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৩.০৩.২০১৬

ভোলার চরফ্যাশনের চেয়ারম্যান বাজার ও ঢালচরে নির্বাচন-পরবর্তী সংঘর্ষ, হামলা ও ভাঙচুরের ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। আজ বুধবার সকাল ১০টার দিকে

এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব), পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, আজ সকালে চেয়ারম্যান বাজার এলাকায় হাজারীগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি বর্তমান নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম হোসেন এবং সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কামাল গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ওই স্থানে বিএনপি প্রার্থী শাহীন আলম গেলে আওয়ামী লীগের সমর্থকরা তাঁকে মারধর করে ও তাঁর ব্যাবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে বলে অভিযোগ শাহীনের। এ সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, ঘটনার পর একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, র‍্যাব ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে বাজারের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়ে সব ধরনের সভা-সমাবেশ পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত নিষিদ্ধ করা হয়েছে।

ওসি আরো জানান, উপজেলার ঢালচরের ৭ নম্বর ওয়ার্ডের বিজয়ী মেম্বার প্রার্থী মো. মোস্তফা কমান্ডারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা নারীসহ অন্তত পাঁচজনকে পিটিয়ে আহত করে বলেও জানা গেছে।