Saturday 3rd of December 2016

সদ্য প্রাপ্তঃ

***প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে বিদেশি চ্যানেলে দেশি বিজ্ঞাপন প্রচার বন্ধ হয়েছে, জানালেন মিডিয়া ইউনিটির উপদেষ্টা সালমান এফ রহমান***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

UCB Debit Credit Card

রাজাপুরে নির্বাচনী সংঘর্ষে আহত ৩০, গ্রেপ্তার ২

বিডিনিউজডেস্ক ডেস্ক | ৩০.০৩.২০১৬

ভোলার সদর উপজেলার রাজাপুরে আওয়ামী লীগের প্রার্থী এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

আজ বুধবার সকাল ১০টায় ইউনিয়নের জনতা বাজার নামক এলাকায় ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুর ও মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে।

আহতদের মধ্যে ১১ জনের নাম জানা গেছে। তাঁরা হলেন মো. ফিরোজ চৌধুরী, ওহাব আলী মেম্বার, সালাম খাঁন, বেল্লাল মাল, মোস্তফা খান, মাহফুজ মিয়া, হোসেন হাজারী, এরশাদ চোখদার, দুলাল রাঢ়ী, আনোয়ার সর্দার ও নাসির সর্দার। আহতদের ভোলা সদর হাসপাতাল ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষে আহতরা অভিযোগ করেন, আজ সকালে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের জনতা বাজার নামক এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী মো. মিজানুর রহমান এবং বর্তমান চেয়ারম্যান, সাবেক জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী রেজাউল হক চৌধুরীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠান এবং মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পরে দুটি মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

ঘটনাস্থলে বিজিবি, র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে। তবে এলাকায়  উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে ভোলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান মনির বলেন, ঘটনার পর বিজিবি, র‌্যাব এবং পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে।