Friday 24th of March 2017

সদ্য প্রাপ্তঃ

***আইপিএলকে বাতিল করে দিল বিসিসিআই!***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

নলছিটিতে পৌর কাউন্সিলর গ্রেপ্তার

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০৪.০৪.২০১৬

ঝালকাঠির নলছিটিতে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির স্থানীয় এক নারী কর্মীকে অফিসে ঢুকে মারধর করায় নলছিটি পৌরসভার

কাউন্সিলর পলাশ তালুকদারকে গ্রেপ্তার করেছে  গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গতকাল রোববার সন্ধ্যায় শহরের থানারপুল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহামুদ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযোগের বরাত দিয়ে ঝালকাঠি গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক শীলমণি চাকমা জানান, গত ২৭ মার্চ সকাল ১০টার দিকে হাসপাতাল সড়কের ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির স্থানীয় হিসাবরক্ষক নাজমা বেগমের কার্যালয়ে ঢুকে যুবলীগকর্মী পৌরসভার কাউন্সিলর পলাশ তালুকদার তাঁর সহযোগীদের নিয়ে হামলা চালান। এ সময় নাজমা বেগম কলিকে মারধর ও কার্যালয়ের আসবাব ভাংচুর করেন। কলিকে বাঁচাতে গেলে তাঁর বাবা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন তালুকদার ও ভাই আসিফ তালুকদারকে মারধর করে হামলাকারীরা।

এ ঘটনায় কলি বাদী হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির স্থানীয় অফিস সহকারী নাজমা বেগম কলি অভিযোগ করেন, শহর ও মালিপুর গ্রামে থাকা তাঁদের জমি নিয়ে তাঁর চাচা আজিজ সরদারের সঙ্গে বিরোধ চলছে। এ ব্যাপারে তাঁর বাবা নিজাম উদ্দিন তালুকদার আদালতে একটি মামলা করেন। ওই মামলায় আদালত গত ২৪ মার্চ ইনজাংশন (স্থিতাবস্থা) জারি করেন। এদিকে নলছিটি পৌরসভার কাউন্সিলর পলাশ তালুকদার, তাঁর ভাই সোহাগ ও তাঁদের কয়েক সহযোগী কলির চাচার পক্ষ নিয়ে ওই জমি দখলের পাঁয়তারা করছিলেন।