Monday 5th of December 2016

সদ্য প্রাপ্তঃ

***‘আল্লাহ’ লেখা পাপোশ প্রত্যাহার করে নিলো অ্যামাজন* রাজধানীর গুলিস্তানে ফুটপাতের হকারদের উচ্ছেদের সময় অস্ত্র উঁচিয়ে গুলি ছোড়া সেই দুই ছাত্রলীগ নেতার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

UCB Debit Credit Card

ঝালকাঠিতে কলেজছাত্র রহমাতুল্লাহ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০৫.০৪.২০১৬

ঝালকাঠির কাঁঠালিয়ার তফাজ্জল হোসেন মানিক মিয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রহমাতুল্লাহ আকন হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে সহপাঠী, স্কুল-কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী। 

সোমবার বেলা ১২টায় কাঁঠালিয়া উপজেলা পরিষদের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন সহপাঠী জ্যোৎস্না আক্তার, শামীম আকন, ভুট্টো আকন ও প্রতিবেশী কবির সিকদার। বক্তারা কলেজ ছাত্র রহমাতুল্লাহকে পরিকল্পিতভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে অভিযোগ করে ব্যবসায়ী মাহতাব উদ্দিন খলিফা ও তাঁর পরিবারের সদস্যদের গ্রেপ্তারের দাবি করেন। পুলিশ তাঁদের জিজ্ঞাসাবাদ করলে হত্যার প্রকৃত রহস্য উদঘটিত হবে বলেও জানান তাঁরা। 

পরে এ হত্যাকাণ্ডের বিচার ও জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।
 
গত ২ এপ্রিল শনিবার সকালে কাঁঠালিয়া বাজারের কাপড় ব্যবসায়ী মাহতাব উদ্দিন খলিফার বাসার সামনে থেকে রহমাতুল্লাহ আকন (১৮) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রহমাতুল্লাহ আকন উত্তর আউরা গ্রামের আকনপাড়ার আবদুল হক আকনের ছেলে।