Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ০২.০৮.২০১৫
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ২৮তম কার্যনিবাহী কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসাইনকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানার নেতৃত্বে আনন্দ মিছিলটি টুকিটাকি চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সুমনের পরিচালায় সমাবেশে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা।
এ সময় তিনি বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ মুজিবের আদর্শের সৈনিক। ৭১ এর মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে সংগঠনটি দেশ ও জাতির সেবা করে যাচ্ছে। এরই ধারবাহিকতায় স্বচ্ছ ভোটের মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগের ২৮তম কার্যনির্বাহী কমিটি নিবার্চিত হয়েছে। সমাবেশ থেকে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে স্বাগত জানিয়ে মুজিবীয় চেতনা নিয়ে দেশ ও জাতির সেবা করার জন্য আহবান জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালমান ফয়সাল ফিরোজ, ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বারী, ক্রিয়া বিষয়ক সম্পাদক কাজী আমিরুল ইসলাম লিংকন, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মদ সালেহ প্রমুখ।