আজ রবিবার, ২৫ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** মেহেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১১ মামলার এক আসামির মৃত্যু * ক্রেতা সেজে দোকান থেকে মালামাল চুরির অভিযোগে চট্টগ্রামে তিন জন গ্রেপ্তার * দেশের চাহিদার ৯৮ শতাংশ ওষুধ স্থানীয়ভাবে উৎপাদিত হয়: সংসদে স্বাস্থ্যমন্ত্রী * লন্ডনে হামলাকারী দুইজনের নাম জানিয়েছে পুলিশ * সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি লতিফুর রহমান মারা গেছেন

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ঝালকাঠিতে শিশু হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

বিডিনিউজডেস্ক ডেস্ক | ১৬.০৪.২০১৬

ঝালকাঠিতে শিশু হত্যার দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ বজলুর রহমান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডাদেশপ্রাপ্ত পলাশ মৃধা ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার পশ্চিম চেঁচরী গ্রামের বাসিন্দা।

ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি এম আলম খান কামাল জানান, ২০১০ সালে কাঁঠালিয়ার পশ্চিম চেঁচরী গ্রামের গ্রামের স্বপন হাওলাদারের মেয়ে তুলি রানীকে (৬) লক্ষ্য করে পলাশ মৃধা ইট নিক্ষেপ করেন। এতে ঘটনাস্থলেই ওই শিশুর মৃত্যু হয়।

এ ঘটনায় শিশুর বাবা স্বপন হাওলাদার বাদী হয়ে কাঁঠালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালত সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আসামি পলাশ মৃধার যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।

আসামিপক্ষে মামলা পরিচালনা করেন মো. আবদুল বারেক। তিনি জানান, আদালতে আসামি ন্যায়বিচার পায়নি। তাই উচ্চ আদালতে এ ব্যাপারে রিভিউ আবেদন করা হবে।

বিচারে সন্তোষ প্রকাশ করে মামলার বাদী স্বপন হাওলাদার জানান, তাঁর মেয়েকে অন্যায়ভাবে হত্যা করা হয়েছে। আদালত সুষ্ঠু ও ন্যায়বিচার করেছেন।