Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd


বিনোদন ডেস্ক | তারিখঃ ১১.০৮.২০১৫

সাত বছর আগে বলিউডে নিজের প্রথম ছবিটিতে ভারতের শীর্ষ এক মোবাইল কোম্পানির মালিক সঞ্জয় সিংহানিয়ার প্রেমে পড়েছিলো তার অভিনীত চরিত্র।

কে জানতো, এর কয়েক বছর পর সত্যি সত্যি তেমন একজন শিল্পপতিকেই জীবনসঙ্গী করবেন তিনি! ভারতের শীর্ষ মোবাইল কোম্পানি মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।
ঘনিষ্ঠরা জানিয়েছেন, ৩৬ বছর বয়সী রাহুলের সঙ্গে আরও আগেই বিয়ের কাজটা সেরে ফেলতে চাইছিলেন আসিন। কিন্তু নিজের নতুন ছবি ‘অল ইজ ওয়েল’-এর কাজ হাতে থাকায় তা ঝুলিয়ে রেখেছিলেন ২৯ বছর বয়সী এই তারকা। এ ব্যাপারে অবশ্য বরাবরই মুখে কুলুপ এঁটে রেখেছিলেন তিনি। আর এমনিতেই পেশাদারি জায়গার সঙ্গে ব্যক্তিগত জীবনকে মোটেই মেলাতে দেখা যায় না তাকে।
বিয়ে প্রসঙ্গে আসিন বলেছেন, ‘এখন আমার হাতের সব কাজ একে একে শেষ করছি। ফলে ব্যক্তিজীবনে আরও বেশি সময় দিতে পারবো। এ ছাড়া দুই বছর আগে থেকেই নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছি না।’
আসিনের ‘খিলাড়ি ৭৮৬’ ছবির সহশিল্পী বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ঘনিষ্ঠ বন্ধু হলেন রাহুল শর্মা। কয়েক বছর আগে মাইক্রোম্যাক্সের মডেল হন অক্ষয় ও টুইংকেল খান্না দম্পতি।
এদিকে আগামী ২১ আগস্ট মুক্তি পাচ্ছে আসিনের ‘অল ইজ ওয়েল’। উমেশ শুক্লার পরিচালনায় এতে আরও আছেন অভিষেক বচ্চন, ঋষি কাপুর ও সুপ্রিয়া পাঠক।