Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd


বিনোদন ডেস্ক | তারিখঃ ২৮.০৮.২০১৫

মার্কিন অভিনেতা বেন অ্যাফ্লেকের বাড়ির আয়াকে ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান সিনেমার পর্ন সংস্করণে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছে । সে জন্য তাকে সাধা হয়েছে ১০ লাখ ডলার।

ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস-এর মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। দু পয়সা কামিয়ে নিতে চায় মার্কিন পর্নগ্রাফি শিল্পের উদ্যোক্তারাও।চলতি বছরের শুরুতে অভিনেত্রী জেনিফার গারনারের সঙ্গে যখন দাম্পত্য জীবনের ইতি টানেন অ্যাফ্লেক, তখন গুঞ্জন উঠেছিল সন্তানদের আয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি, যা প্রভাব ফেলেছিল তার দাম্পত্য জীবনে। এই গুঞ্জনকে অ্যাফ্লেক মিথ্যা বলে উড়িয়ে দেন।সেই আয়া ক্রিস্টিন ওজনিয়ানকে পর্দায় ব্যাটম্যানের সঙ্গে যৌনমিলনে লিপ্ত হওয়ার প্রস্তাব দিয়েছেন পর্ন প্যারোডি প্রযোজক এবং পরিচালক এক্সেল ব্রাউন। আর সিনেমাটির কাজ তিনি শুরু করতে চান ব্যাটম্যান হিসেবে অ্যাফ্লেকের পর্দায় আসার আগেই।যদি ক্রিস্টিন রাজি হন,তাহলে তাকে দেখা যাবে ব্যাটউইম্যানের চরিত্রে। দুই সপ্তাহের শিডিউলে তিনি অভিনয় করবেন তিনটি যৌনদৃশ্যে।
ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস মুক্তি পাবে ২০১৬ সালে, এতে ব্যাটম্যান চরিত্রে প্রথমবারের মতো দেখা যাবে অ্যাফ্লেককে আর সুপারম্যানের ভূমিকায় ফিরছেন হেনরি ক্যা