Sunday 22nd of January 2017

সদ্য প্রাপ্তঃ

****ছাত্রলীগের ঢাকা কলেজ শাখার আহ্বায়কসহ ১৯ নেতাকর্মীকে বহিষ্কার *তরুণীর মামলায় গ্রেফতার ক্রিকেটার আরাফাত সানি * শান্তি কামনায় শেষ হলো ৫২তম বিশ্ব ইজতেমা***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বাড়ির রান্নাঘরে পড়ে ছিল শিশু ঊর্মির লাশ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

ঝালকাঠিতে ১০ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে নলছিটি উপজেলার ঢাপড় গ্রামে নিজ বাড়ির রান্নাঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত ঊর্মি ওই গ্রামের রংমিন্ত্রি মুনির গাজীর মেয়ে। ঝালকাঠি থানার উপপরিদর্শক আবদুল হালিম তালুকদার জানান, সকালে বসত ঘরের পাশে রান্নাঘরে ঊর্মির মৃতদেহ পড়ে থাকতে দেখে তার মা মাহেনুর বেগম চিৎকার শুরু করেন। এ সময় স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। ঊর্মির গলায় আঘাতের চিহ্ন থাকায় চিকিৎসক তামান্না আক্তার পুলিশে খবর দেন। পরে ঝালকাঠি থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

কী কারণে শিশুটির মৃত্যু হয়েছে, তা এখনো জানা যায়নি বলে জানান আবদুল হালিম। যেহেতু শিশুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বোঝা যাবে বলে জানান তিনি। এরপর তদন্ত সাপেক্ষ বিস্তারিত জানানো সম্ভব হবে।