আজ শনিবার, ২৭ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বাড়ির রান্নাঘরে পড়ে ছিল শিশু ঊর্মির লাশ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

ঝালকাঠিতে ১০ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে নলছিটি উপজেলার ঢাপড় গ্রামে নিজ বাড়ির রান্নাঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত ঊর্মি ওই গ্রামের রংমিন্ত্রি মুনির গাজীর মেয়ে। ঝালকাঠি থানার উপপরিদর্শক আবদুল হালিম তালুকদার জানান, সকালে বসত ঘরের পাশে রান্নাঘরে ঊর্মির মৃতদেহ পড়ে থাকতে দেখে তার মা মাহেনুর বেগম চিৎকার শুরু করেন। এ সময় স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। ঊর্মির গলায় আঘাতের চিহ্ন থাকায় চিকিৎসক তামান্না আক্তার পুলিশে খবর দেন। পরে ঝালকাঠি থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

কী কারণে শিশুটির মৃত্যু হয়েছে, তা এখনো জানা যায়নি বলে জানান আবদুল হালিম। যেহেতু শিশুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বোঝা যাবে বলে জানান তিনি। এরপর তদন্ত সাপেক্ষ বিস্তারিত জানানো সম্ভব হবে।