আজ শনিবার, ২২ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

রেজিস্ট্রেশন করতে পারছে না

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০২.০৫.২০১৬

সিটিসেল-এর কোনও উদ্যোগ না থাকায় ভোলা জেলার গ্রাহকরা সরকার নির্দেশিত বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন করতে পারছে না।

জেলার বিভিন্ন স্থান থেকে জেলা সদরের সিটিসেলের ডিস্ট্রিবিউটর পয়েন্টে এসে গ্রাহকরা সিম রেজিস্ট্রেশন করতে না পেরে ফিরে যাচ্ছেন। এ ব্যাপারে গ্রাহকরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
ভোলার লালমোহন মহিলা কলেজের সহকারি অধ্যাপক দিলরূবা জ্যাসমিন ও বাংলাদেশ মিরর এর স্টাফ রিপোর্টার মোকাম্মেল মিশু অভিযোগ করেন, তারা সিটিসেল মডেম ব্যবহার করেন। জেলার কোথাও সিম বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশনের কোনও আউটলেট বা পয়েন্ট খুজে না পেয়ে তারা ভোলা শহরের মহাজন পট্টি এলাকায় সিটিসেলের ডিস্ট্রিবিউটর নাহিদুল ইসলাম এর অফিসে এসে যোগাযোগ করেন। তিনিও তাদের জানান, এখানে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন হচ্ছে না।পরে ভোলার ডিস্ট্রিবিউটর নাহিদুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রতিদিন তার এখানে বহু লোক বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন করতে আসে। কিন্তু সিটিসেল কোম্পানি ভোলায় সিম রেজিস্ট্রেশনের কোনও ব্যবস্থা রাখেনি।
তিনি আরও জানান, ভোলার লালমোহন ও চরফ্যাশন উপজেলায় সিটিসেল এর টাওয়ারের বৈদ্যুতিক বিল না দেওয়ায় বিদ্যুত বিভাগ সংযোগ কেটে দিয়েছে। তাই সেখানকার গ্রাহকরা নেটওয়ার্ক না পেয়ে তার এখানে এসে ঝামেলা করে। এ ব্যাপারে সিটিসেল কর্মকর্তাদের জানিয়েও কোনও লাভ হচ্ছে না।এই ব্যাপারে বক্তব্য নেওয়ার জন্য বাংলা ট্রিবিউন প্রতিনিধি সিটিসেল কোম্পানির বরিশাল জোনের টিএসএম বাধন বিন জাহান এর সেল ফোনে (০১১৯৯৮৭৯৯৯৯) একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।