আজ বুধবার, ২৪ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

রেজিস্ট্রেশন করতে পারছে না

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০২.০৫.২০১৬

সিটিসেল-এর কোনও উদ্যোগ না থাকায় ভোলা জেলার গ্রাহকরা সরকার নির্দেশিত বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন করতে পারছে না।

জেলার বিভিন্ন স্থান থেকে জেলা সদরের সিটিসেলের ডিস্ট্রিবিউটর পয়েন্টে এসে গ্রাহকরা সিম রেজিস্ট্রেশন করতে না পেরে ফিরে যাচ্ছেন। এ ব্যাপারে গ্রাহকরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
ভোলার লালমোহন মহিলা কলেজের সহকারি অধ্যাপক দিলরূবা জ্যাসমিন ও বাংলাদেশ মিরর এর স্টাফ রিপোর্টার মোকাম্মেল মিশু অভিযোগ করেন, তারা সিটিসেল মডেম ব্যবহার করেন। জেলার কোথাও সিম বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশনের কোনও আউটলেট বা পয়েন্ট খুজে না পেয়ে তারা ভোলা শহরের মহাজন পট্টি এলাকায় সিটিসেলের ডিস্ট্রিবিউটর নাহিদুল ইসলাম এর অফিসে এসে যোগাযোগ করেন। তিনিও তাদের জানান, এখানে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন হচ্ছে না।পরে ভোলার ডিস্ট্রিবিউটর নাহিদুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রতিদিন তার এখানে বহু লোক বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন করতে আসে। কিন্তু সিটিসেল কোম্পানি ভোলায় সিম রেজিস্ট্রেশনের কোনও ব্যবস্থা রাখেনি।
তিনি আরও জানান, ভোলার লালমোহন ও চরফ্যাশন উপজেলায় সিটিসেল এর টাওয়ারের বৈদ্যুতিক বিল না দেওয়ায় বিদ্যুত বিভাগ সংযোগ কেটে দিয়েছে। তাই সেখানকার গ্রাহকরা নেটওয়ার্ক না পেয়ে তার এখানে এসে ঝামেলা করে। এ ব্যাপারে সিটিসেল কর্মকর্তাদের জানিয়েও কোনও লাভ হচ্ছে না।এই ব্যাপারে বক্তব্য নেওয়ার জন্য বাংলা ট্রিবিউন প্রতিনিধি সিটিসেল কোম্পানির বরিশাল জোনের টিএসএম বাধন বিন জাহান এর সেল ফোনে (০১১৯৯৮৭৯৯৯৯) একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।