আজ রবিবার, ২৮ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বরিশালে প্রতিপক্ষের হামলায় দরজি নিহত

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১০.০৫.২০১৬

বরিশালে প্রতিপক্ষের হামলা ও মারধরে হারুন গাজী (৪০) নামে একজন দরজি নিহত হয়েছেন।

সোমবার এ ঘটনা ঘটে। নিহত হারুন গাজী নগরীর সাগরদি এলাকার চান্দু মার্কেটের দরজি ব্যবসায়ী এবং ওই এলাকার বাসিন্দা।নিহতের ভাই ছালাম গাজী বলেন, তার আরেক ভাই মনির হোসেন বাসা থেকে  সকালের দিকে সাইকেলযোগে চান্দু মার্কেটে যাচ্ছিলেন। এসময় নাস্তা করা এবং সাইকেলের ধাক্কা লাগা নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে মনিরকে মারধর করেন স্থানীয় হোটেল ব্যবসায়ী সোহাগ।পরে মনির নাস্তা না করে বাড়ি ফিরে বড় ভাই হারুন গাজীকে বিষয়টি জানান।
হারুন গাজী তখন হোটেলে এসে ঘটনার প্রতিবাদ করায় সোহাগের ভাই আলামিন ও রুবেল তার ওপর হামলা চালায়। এতে তিনি আহত হন।
কোতোয়ালী মডেল থানার এএসআই এইচএম সবুর হোসেন বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছুলে সোহাগ অভিযোগ করেন হারুন গাজী তার হোটেল ভাঙচুর করেছে। এ অভিযোগের প্রেক্ষিতে তিনি হারুন গাজীকে আটক করে পুলিশ ভ্যানে তুলেন।পরে স্থানীয় ব্যবসায়ীরা বিষয়টি মীমাংসার কথা বলে হারুন গাজীকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে আনেন।এ সময় আহত হারুন গাজী বুকে ব্যাথা অনুভব করলে তাকে দ্রুত শেবাচিম হাসাপাতালে নেওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।কোতোয়ালী মডেল থানার ওসি মো.আতাউর রহমান বলেন,নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।